বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গার দুই ইউনিয়নে সাধারন সদস্য পদে উপ-নির্বাচন কাল

নলডাঙ্গার দুই ইউনিয়নে সাধারন সদস্য পদে উপ-নির্বাচন কাল

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গা উপজেলায় আগামীকাল ০২ নভেম্বর বুধবার ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলার মাধনগর ও খাজুরা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপিতে শূন্য পদে উপ-নির্বাচনটি ইভিএম এর মাধ্যমে অনুষ্ঠিত হবে। এবারের উপ-নির্বাচনে মাধনগর ইউনিয়নের ১ নং ওয়ার্ড সদস্য পদের জন্য ৭ জন ও খাজুরা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য পদের জন্য ৪ জন প্রার্থী লড়াই করছেন।

মাধনগর ১নং ওয়ার্ড সদস্য পদে যারা লড়ছেন, আমজাদ হোসেন(টিউবওয়েল) ইকবাল হোসেন(বৈদ্যুতিক পাখা) ফরহাদ হোসেন(মোরগ) মশিউর রহমান(তালা) মোস্তাফিজুর রহমান(আপেল) শহিদুল ইসলাম(ফুটবল) হাফিজুল ইসলাম(লাটিম) খাজুরা

ইউনিয়নের ১ নং ওয়ার্ড সদস্য পদে লড়ছেন, উৎপল কুমার মৈত্র(মোরগ) আলেয়া(টিউবওয়েল) ওয়ালিদ হোসেন দেওয়ান(ফুটবল) কাওছার আলী খাঁন (তালা)।

মাধনগর ১নং ওর্যাডে মোট ভোটার সংখ্যা ২১৩১ জন।যার মধ্যে পুরুষ ভোটার ১০৫৪ জন ও নারী ভোটার ১০৭৭ জন।খাজুরা ১নং ওর্য়াডে মোট ভোটার সংখ্যা ১৫৫৮ জন। যার মধ্যে পুরুষ ভোটার ৭৮৬ জন ও নারী ভোটার ৭৭২ জন।

উল্লেখ্য, মাধনগর ও খাজুরা দুই ইউনিয়ন পরিষদের ১নং ওর্য়াডের সাধারণ ওয়ার্ডের সদস্যদের মৃত্যু জনিত কারনে শুন্য পদের সৃষ্টি হয়। সর্বশেষ ২০২২ সালের ০৫ জানুয়ারি নলডাঙ্গা উপজেলায় ৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

লালপুরে জুয়েলার্স মালিকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে নরেশ কুমার (৫৫)নামের এক জুয়েলার্স মালিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। …