নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গার খাজুরা ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নলডাঙ্গার খাজুরা ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ
দলের কার্যক্রম বৃদ্ধি ও দলকে শক্তিশালী করতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নাটোরের নলডাঙ্গা উপজেলার ০৩ নং খাজুরা  ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২০ অক্টোবর রবিবার সকাল থেকে বিকাল পর্যন্ত খাজুরা ইসলামীয়া আলিম মাদ্রাসা মাঠে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে সম্মেলন স্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়ানোর মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি।

স্বতস্ফুর্ত ভাবে বিভিন্ন ওয়ার্ড থেকে দলের কয়েক হাজার নেতা-কর্মী দলে দলে এসে সম্মেলনে যোগ দেয়। এতে দলীয় নেতা কর্মীদের স্বতফুর্ত অংশগ্রহন আর ব্যাপক উৎসাহ উদ্দীপনায় সম্মেলনটি খাজুরা ইউনিয়নের ইতিহাসে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে। পরে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। খাজুরা ইউনিয়নের চেয়ারম্যান ও খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব খলিলুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, সহ-সভাপতি অধ্যাপক শামসুল ইসলাম, যুগ্ম সাধরণ সম্পাদক ও নাটোর সদর উপজেলার চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, যুগ্ম সাধরণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক মালেক শেখ, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইয়াকুব আলী মন্ডল , নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক এস এম ফিরোজ, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম হাদু, নলডাঙ্গা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নকুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি খালেদ মাহমুদ, খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, সহ অন্যান্যে নের্তৃবৃন্দ।

সম্মেলনে অনুষ্ঠান সঞ্চালনা করেন নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধরণ সম্পাদক অধ্যাপক এস এম ফিরোজ। সম্মেলনে সর্বসম্মতিক্রমে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়। পূনরায় খলিলুর রহমানকে সভাপতি ও সোহরাব হোসেনকে সাধারণ সম্পাদক করে খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়।

আরও দেখুন

রাণীনগরে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১০জন অসহায় পেলেন সাড়ে চার লক্ষ টাকা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগরে ১০জন অসহায় অসুস্থ্য ব্যক্তিদের মাঝে সাড়ে চার লক্ষ টাকার চেক বিতরণ …