বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / টপ স্টোরিজ / নলডাঙ্গার এক যুবকের রাজশাহী যক্ষা হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যু

নলডাঙ্গার এক যুবকের রাজশাহী যক্ষা হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ
নাটোরের নলডাঙ্গায় মনির গাজী(১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।শনিবার সকালে রাজশাহী (বক্ষ ব্যাধি ও সংক্রামন )যক্ষা হাসপাতাল করোনা ইউনিটের  আইসোলেশন বিভাগে তার মৃত্যু হয়। মৃত মনির গাজী নলডাঙ্গা উপজেলার মাধনগর গ্রামের আলম গাজীর ছেলে।

মনির গাজীর পরিবার সূত্র ও স্থানীয়রা জানায়, মনির গাজীর সপ্তাহ খানেক আগে শরীরের জ্বর ও হাম দেখা দেয়। স্থানীয় চিকিৎসকদের কাছে চিকিৎসা করালে ডাক্তার অ্যান্টিবায়োটিক প্রদান করে বলেও জানায় তারা। এরপরে অবস্থা উন্নতি না হয়ে দিন দিন আরো খারাপ হতে থাকে। গত বৃহস্পতিবার নাটোর সদর হাসপাতালে মুনির গাজীকে ডাক্তার দেখানো হয়। ডাক্তার উচ্চতর চিকিৎসার জন্য রাজশাহী ভর্তির পরামর্শ দিলে শুক্রবার তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা জ্রর সর্দি কাশি থাকায়  যক্ষা হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশন এ রাখেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

নাটোর পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও নাটোর করোনা ইউনিট টিমের অন্যতম চিকিৎসক মাহবুব হোসেন ও জেলা সিভিল সার্জন ডাক্তার মিজানুর রহমান উভয়ই জানান, রাজশাহী থেকে বলা হয়েছে মনির গাজীর( ব্রেইন স্ট্রোক) মস্তিষ্কে সংক্রমন  জনিত কারণে মৃত্যু হয়েছে। তবু যেহেতু জ্বর সর্দি ছিল, তাই তার নমুনা সংগ্রহ করা হয়েছে পরীক্ষার পর বিস্তারিত জানা যাবে।

আরও দেখুন

বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করলেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করেছেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ। ২০২১ …