নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গার আমবাগানে কলেজছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের

নলডাঙ্গার আমবাগানে কলেজছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ
শনিবার সকালে নাটোরের নলডাঙ্গা উপজেলার পীরগাছা গ্রামের রাখালগাছা এলাকায় আম বাগানে একটি আম গাছের ডালে কলেজছাত্রী তামান্না আক্তার টিয়া (১৭) মরদেহ উদ্ধারের ঘটনায় নলডাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত টিয়ার বাবা আব্দুর রশিদ বাদী হয়ে শনিবার রাতে মামলা দায়ের করেন। নিহত কলেজ ছাত্রী রাজশাহী বাগমারা সমসপাড়া গ্রামের আব্দুর রশিদের মেয়ে ও পুঠিয়া সাধনপুর পঙ্গু শিশু নিকেতন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

নলডাঙ্গা থানার ওসি তদন্ত উজ্জল হোসেন জানান, শনিবার রাতে কলেজ ছাত্রী টিয়ার পিতা আব্দুর রশিদ বাদী হয়ে পুঠিয়া উপজেলার সাধনপুরের খিদিরপুর গ্রামের আব্দুর রাজ্জাগের ছেলে শান্ত ইসলাম কে আসামী করে মামলাটি দায়ের করেন। মামলায় উল্লেখ করা হয় শুক্রবার রাত ১১টার দিকে পুঠিয়া উপজেলার সাধনপুর খিদিরপুর গ্রামের আব্দুর রাজ্জাগের ছেলে শান্ত ইসলাম (২০) বাড়িতে এসে বাবা মাকে ভয় ভীতি দেখিয়ে তাদের সামনে থেকে টিয়াকে জোর করে অপহরণ করে নিয়ে যায়। পরে বাড়ি থেকে এক কিলোমিটার দুরে নাটোরের নলডাঙ্গা উপজেলার পীরগাছার রাখালগাছা নামক স্থানে একটি আম বাগানে শ্বাসরোধ করে হত্যা করে গাছের ডালে ঝুলিয়ে রাখে আসামী শান্ত পালিয়ে যায়।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …