শুক্রবার , জানুয়ারি ২৮ ২০২২
নীড় পাতা / টপ স্টোরিজ / নলডাঙ্গায় ৫ টি ইউনিয়নের ৩টিতেই স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীর জয়

নলডাঙ্গায় ৫ টি ইউনিয়নের ৩টিতেই স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীর জয়

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
অনেক জল্পনা কল্পনা শেষে নাটোরের নলডাঙ্গা অনুষ্ঠিত হয়ে গেল পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। যেখানে তিনটিতেই বিপুল ভোটে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থী এবং  দুইটিতে খুব অল্প সংখ্যক ভোটের ব্যবধানে বিজয়ী হলেন আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী।

বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কঠিন নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দিয়ে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কনকনে শীতকে উপেক্ষা করে স্বতঃস্ফূর্তভাবে উৎসবমুখর পরিবেশে ভোটাররা আসেন তাদের ভোট প্রয়োগ করতে।

উপজেলা নির্বাচন কার্যালয় ও রিটার্ন কর্মকর্তা সূত্রে জানা যায়, ১ নং ব্রহ্মপুর ইউনিয়নে আনারস প্রতীকে এসএম আশরাফুজ্জামান মিঠু ৬ হাজার ৩৩৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রঈছ উদ্দিন রুবেল ঘোড়া প্রতীকে ৪ হাজার ৪০০ ভোট পান।

২ নং মাধনগর ইউনিয়নে আব্দুল জব্বার মৃধা আওয়ামী লীগের বিদ্রোহী ঘোড়া প্রতীকে ৫ হাজার ৯৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমজাদ হোসেন দেওয়ান নৌকা প্রতীকে ৪ হাজার ১৮৩ ভোট পেয়ে পরাজিত হন। ৩নং খাজুরা ইউনিয়নে সোহরাব হোসেন নৌকা প্রতীকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বীকে মাত্র ২০৮ ভোটে পরাজিত করেন। তিনি ৬ হাজার ১৮৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী জহুরুল ইসলাম ভূট্ট  আনারস প্রতীকে ৫ হাজার ৯৭৫ ভোটে পেয়ে পরাজিত হয়েছেন।

৪ নং পিপরুল ইউনিয়নে কলিম উদ্দিন নৌকা প্রতীকে মাত্র ৫১ ভোটের ব্যবধানে বিজয়ী হন। তিনি ৫ হাজার ৩৫৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ বিদ্রোহী মোহাম্মদ আলী আনারস প্রতীকে ৫ হাজার ৩০৪ ভোট পান। এছাড়া ৫ নং বিপ্রবেলঘরিয়া ইউনিয়নে মোঃ শাহজাহান আলী বিএনপি’র সমর্থিত স্বতন্ত্র প্রার্থী শাহজাহান আলী চশমা প্রতীকে ৬ হাজার ১৮৭  ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ তৌহিদুর রহমান লিটন আনারস প্রতীকে ৫ হাজার ৬১৯ ভোট পেয়ে পরাজিত হন।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …