নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত

নলডাঙ্গায় মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ
“জীবনকে ভালবাসুন মাদক থেকে দূরে থাকুন, মাদক বিনোদনের মাধ্যম নয় আত্মহননের পথ” এই প্রতিপ্রাদ্য নিয়ে নাটোর জেলার নলডাঙ্গা উপজেলায় শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও ঈমামদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নলডাঙ্গা উপজেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর আয়োজনে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টার সময় নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই মাদক বিরোধী সমাবেস অনুষ্ঠিত হয়। নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাকিব-আল-রাব্বি এর সভাপতিত্বে উক্ত মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সাবেক মহাপরিচালক(অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব) মোঃ বজলুর রহমান।

প্রধান অতিথি বলেন “আপনারা মাদক থেকে দূরে থাকুন, মাদক জীবন থেকে জীবন কেড়ে নেয়।  আপনারা দেশকে ভালোবাসুন, দূর্ণীতি থেকে দূরে থাকুন। জীবনে যে যত বড় পদেই কর্মরত থাকুন না কেন সবার আগে মানুষ হোন”।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় অতিরিক্ত পরিচালক মোঃ জাফরুল্ল্যাহ কাজল, নাটোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ সাইদুজ্জামান, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান আসাদ, শহীদ নজমুল হক সরকারী কলেজের অধ্যক্ষ শাহ মোঃ জাহাঙ্গীর হোসেন, নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক অধ্যাপক এস এম ফিরোজ, নলডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র-১ ও ভারপ্রাপ্ত মেয়র মোঃ সাহেব আলী, নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ, নলডাঙ্গা থানার সেকেন্ড অফিসার মোঃ আব্দুল হাই সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও বিভিন্ন মসজিদের ঈমাম, সাংবাদিক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত মাদক বিরোধী সমাবেশে উপস্থাপনা করেন শহীদ নজমুল হক সরকারি কলেজের অধ্যাপক মামুনুর রশিদ তোতা।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …