মঙ্গলবার , আগস্ট ৯ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / নলডাঙ্গায় প্রতিবেশীর হাসুয়ার কোপে এক ব্যাক্তি আহত

নলডাঙ্গায় প্রতিবেশীর হাসুয়ার কোপে এক ব্যাক্তি আহত


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গায় প্রতিবেশী সোহেল রানার (৩৫) হাসুয়ার কোপে শহিদুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। আজ ৫ আগস্ট শুক্রবার বিকেল সোয়া পাঁচটার দিকে উপজেলার সরকুতিয়া গ্রামে এই ঘটনা ঘটে। আহত শহিদুল ইসলাম উপজেলার সরকুতিয়া গ্রামের ইউনুস আলীর ছেলে। অভিযুক্ত সোহেল রানা একই গ্রামের সাইদুর রহমানের ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আকবর আলী জানান, আজ ৫ আগস্ট শুক্রবার দুপুরে গাছের পাতা কাটাকে কেন্দ্র করে বাক বিতন্ডা হয় শহিদুল এবং সোহেল রানার মধ্যে। বিকেল সোয়া পাঁচটার দিকে শহিদুল স্বর্গতিয়া বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় সোহেলের বাড়ির সামনে আসলে সোহেল ধারালো হাসুয়া দিয়ে শহিদুল কে এলোপাথাড়ি কোপায়। এতে শহিদুলের নাড়িভুঁড়ি বের হয়ে আসে। এই অবস্থায় শহিদুলের আত্মীয়-স্বজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে, উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

আকবর আলী আরো জানান, অভিযুক্ত সোহেল রানাকে আটকের চেষ্টা করছে পুলিশ।

আরও দেখুন

গুরুদাসপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপনে নাটোরের গুরুদাসপুর উপজেলা …