শনিবার , জানুয়ারি ২৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় দলীয় প্রতীকের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় নয় জনকে অব্যাহতি

নলডাঙ্গায় দলীয় প্রতীকের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় নয় জনকে অব্যাহতি



নিজস্ব প্রতিবেদক:
নলডাঙ্গায় নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় নয় জনকে অব্যাহতি প্রদান করছে উপজেলা আওয়ামী লীগ। সোমবার (২০শে ডিসেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে অব্যাহতি পত্র প্রদান করা হয়। বহিষ্কার হওয়া আওয়ামী লীগের নেতারা হলেন, ১নং ব্রহ্মপুর ইউনিয়নের আওয়ামী লীগ সাধারন সম্পাদক এস.এম আশরাফুজ্জামান মিঠু, ইউনিয়ন আওয়ামীলীগের ৫১ নম্বর সদস্য, রঈস উদ্দিন রুবেল, এবং একই ইউনিয়নের ৫নং ওর্য়াড আওয়ামী লীগ সদস্য আবু বক্কর সিদ্দিক।

এছাড়া ২নং মাধনগর ইউনিয়ন আওয়ামী লীগ থেকে ১নং সহ-সভাপতি আব্দুল জব্বার মৃধা। ৪নং পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী, নলডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক, এবং একই ইউনিয়নের বর্তমান সমর্থক ও কর্মী সাইফুল ইসলাম। এছাড়া ৫নং বিপ্রবেলঘরিয়া ইউপি আওয়ামী লীগের ২নং সদস্য তৌহিদুর রহমান লিটন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, বর্তমান সমর্থক ও কর্মী মোসাদ্দেকুল ইসলাম বাদশা, এবং একই ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থক ও কর্মী শফিক আহমেদ।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুসফিকুর রহমান মুকু জানান, আগামী ৫ জানুয়ারি নলডাঙ্গা উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের বিপক্ষে যারা অবস্থান নিয়েছে বিদ্রোহী প্রার্থী হওয়ায়  তাদের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস শুকুর বলেন, আসন্ন নির্বাচনে দলীয় প্রতিক নৌকার বিরুদ্ধে,দলীয় পদে থেকে যারা অবস্থান নিয়েছেন। তাদেরকে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী দল থেকে অব্যহতি প্রদান করা হলো।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …