বুধবার , জানুয়ারি ২৬ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় টিসিবি পণ্য বিক্রয়ের তথ্য সংগ্রহে সংবাদকর্মীকে পুলিশের বাধা

নলডাঙ্গায় টিসিবি পণ্য বিক্রয়ের তথ্য সংগ্রহে সংবাদকর্মীকে পুলিশের বাধা

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ
নাটোরের নলডাঙ্গায় টিসিবি পণ্য বিক্রয়ের তথ্য সংগ্রহ করতে গেলে নারদ বার্তার বিশেষ প্রতিবেদক সুরজিত সরকারকে বাধা দিয়েছে নলডাঙ্গা থানা পুলিশ। শুক্রবার সকালে নলডাঙ্গা ব্রিজের উপর টিসিবি পণ্য বিক্রয় কেন্দ্রস্থলে এই ঘটনা ঘটে।

নারদ বার্তার বিশেষ প্রতিবেদক সুরজিত সরকার জানান, আজ সকালবেলায় খবর পাই নলডাঙ্গা পৌরসভার সামনে টিসিবি পণ্য বিক্রয়ের স্থানে শত শত মানুষ গাদাগাদি করে লাইন দাঁড়িয়ে পণ্য ক্রয়ের জন্য অপেক্ষা করছেন এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করা হয়নি। এরপর সেখানে সেই বিষয়ে খবর সংগ্রহের জন্য আমি ঘটনার সত্যতা দেখতে পাই। শত শত নারী পুরুষ টিসিবি পণ্যসামগ্রী ক্রয় করার জন্য অপেক্ষমান। কিন্তু সামাজিক দূরত্ব মানছেন না কেউই এমনকি আইনশৃংখলা বাহিনীর সদস্যরাও সামাজিক দূরত্ব নিশ্চিতকল্পে কোন তৎপরতা দেখাননি। পরিস্থিতির ছবি তুলতে গেলে আমাকে সরাসরি বাধা দেন সেখানে দায়িত্বরত দুইজন পুলিশ সদস্য এবং প্রচন্ড দুর্ব্যবহার করেন। সংবাদকর্মী হিসেবে আমি আমার পরিচয় দেয়ার পরও আমাকে নানান প্রশ্নবানে জর্জরিত করে। আমাকে সেখানে কাজ করতে বাধা দিয়ে একজন পুলিশ সদস্য উচ্চস্বরে বলেন, পারলে যা খুশি তাই করে নিয়েন।

এ ব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হুমায়ূন কবিরকে জানালে তিনি ঘটনাস্থলে ‍উপস্থিত হয়ে পুলিশ সদস্যদেরকে সেখান থেকে প্রত্যাহার করে থানায় পাঠিয়ে দেন।

এসময় ওসি হুমায়ূন কবির বলেন, আজ যে টিসিবি পণ্য বিক্রয় করা হবে তা তিনি জানতেন না, এটা টিসিবি সংশ্লিষ্টদের ভুল। এখানে উপস্থিত হয়ে তার পর থানায় যোগাযোগ করেছেন তারা। এই কারণে এখানে সামাজিক দূরত্ব নিশ্চিত করার বিষয়টা আমাদের প্রস্তুতির মধ্যে ছিল না। সংবাদকর্মীর সাথে পুলিশ সদস্যদের দুর্ব্যবহারের জন্য দুঃখপ্রকাশ করেন ওসি হুমায়ূন।

আরও দেখুন

নলডাঙ্গায় মাদক সেবন করা অবস্থায় দুজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:নাটোরের নলডাঙ্গায় অবৈধ মাদকদ্রব্য, গাঁজা ও চুয়ানি সেবনের অপরাধে দুই মাদকসেবিকে  আটক করে …