রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নলডাঙ্গায় করোনা রোগীর বাড়ি লকডাউন

নলডাঙ্গায় করোনা রোগীর বাড়ি লকডাউন

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ

নাটোরের নলডাঙ্গা উপজেলায় কেভিড-১৯ রোগীর দুই বাড়ি লকডাউন করেছেন উপজেলা প্রশাসন। আক্রান্ত ব্যক্তিরা হলেন নাটোরের নলডাঙ্গা উপজেলার বক্ষপুর ইউনিয়নের একজন ও পিপরুল ইউনিয়নের অপরজন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৬ জন। শনিবার (০৬ জুন) রাতে নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। 

৭ জুন রবিবার সকালে দুই করোনা রোগীর বাড়ি লকডাউন করেন নলডাঙ্গার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। লকডাউনের কারণে বাড়িতে অবস্থারত কেউই বাইরে যেতে পারছেন না। উপজেলা নির্বাহী অফিসার করোনা রোগীদের পরিবারের হাতে নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন পণ্য সামগ্রী পৌঁছে দিতে স্থানীয় জনপ্রতিনিধিদের নির্দেশ দেন।

এ সময় তিনি করোনা রোগীকে বলেন, ভয় নয়, করোনাকে জয় করতে হবে। করোনা রোগী ও তার পরিবারের পাশে সব সময়ের জন্য উপজেলা প্রশাসন রয়েছে বলে আশ্বস্ত করেন।  উপজেলা নির্বাহী অফিসার আরো বলেন, আক্রান্তদের অবহেলার চোখে নয় তাদের সহমর্মিতার পরশ ও সার্বিক সহযোগিতা প্রয়োজন।

আক্রান্ত ব্যাক্তিদের পরিবারের আশেপাশের পরিবারগুলোকে সচেতন করা হয়েছে। যেন তারা স্বাস্থ্যবিধি মানেন এবং আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবাবারের প্রতি সংবেদনশীল থাকেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের সার্বিক সহযোগিতা ও সার্বক্ষণিক যোগাযোগ করা হচ্ছে।  

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …