নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় ঈদের উপহার স্বরূপ ৯৭টি গৃহহীন পরিবার ঘর পেলেন

নলডাঙ্গায় ঈদের উপহার স্বরূপ ৯৭টি গৃহহীন পরিবার ঘর পেলেন

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গায় আসন্ন পবিত্র ঈদ উল-ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ ৯৭জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (২৬শে এপ্রিল) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এই গৃহ হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম।প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই ঘর হস্তান্তর করার পর অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) আশরাফুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুখময় সরকার এই ঘরের কাগজ হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস শুকুর, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমা খাতুন,  কৃষি  সম্প্রসারণ অফিসার কিশোয়ার হোসেন, ওসি (তদন্ত) আকবর আলীসহ স্থানীয় সরকারি কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় নেতৃবৃন্দ।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …