বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় অগ্নিকাণ্ডে ৫টি গরু ও ২টি ছাগল পুড়ে ভস্মীভূত

নলডাঙ্গায় অগ্নিকাণ্ডে ৫টি গরু ও ২টি ছাগল পুড়ে ভস্মীভূত

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ
নাটোরের নলডাঙ্গা উপজেলার খোলাবাড়িয়া গ্ৰামে গোয়াল ঘরে আগুন লেগে ৫টি গরু ও ২টি ছাগল পুড়ে ভস্মীভূত। বুধবার রাত আটটার দিকে খোলাবাড়িয়া ফকির পাড়া জামে মসজিদের পাশে নজরুল ইসলামের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, রাত সাড়ে আটটার দিকে নজরুল ইসলামের বাড়ির চুলার আগুন থেকে গোয়াল ঘরে আগুন লাগে। নিমেষেই আগুন আনিসুর এবং আবু তালেবের গোয়াল ঘরে ছড়িয়ে পড়ে। নাটোর থেকে ফায়ার সার্ভিসের একটি অগ্নিনির্বাপক দল ঘটনাস্থলে পৌঁছার আগেই গ্রামের লোকজন আগুন নিভিয়ে ফেলে। এরইমধ্যে নজরুল ইসলামের তিনটি গরু আনিসুর রহমানের দুটি গরু এবং আবু তালেবের দুটি ছাগল আগুনে পুড়ে মারা যায়। তাৎক্ষণিকভাবে এই অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতির পরিমাণ কেউ জানাতে পারেননি।

নাটোর জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম জানান, তিনি অগ্নিকাণ্ডের কথা শোনার পর পরই ফায়ার ব্রিগেডকে খবর দিয়ে সেখানে পাঠান। শহরের বাড়িতে থাকার কারণে এবং প্রাকৃতিক দুর্যোগের কারণে তিনি খোলাবাড়িয়া ঘটনাস্থলে যেতে পারেননি।

আরও দেখুন

নাটোরে বিএনপি’র ৪১ নেতাকর্মী জামিনে মুক্ত

নিজস্ব প্রতিবেদক:নাটোরে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় করা মামলায় এজাহারভুক্ত বিএনপির ৪১ নেতাকর্মী কারাগার থেকে মুক্তি পেয়েছেন। …