বৃহস্পতিবার , ডিসেম্বর ৮ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে একই পরিবারের ৫ জন আহতের ঘটনায় ১ জনের মৃত্যু

নন্দীগ্রামে একই পরিবারের ৫ জন আহতের ঘটনায় ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রামঃ
বগুড়ার নন্দীগ্রামে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৫জন আহত ঘটনায় ১জনের মৃত্যু হয়েছে। যার মৃত্যু হয়েছে তার নাম শাহিন আলম (২৫)। সে রাজশাহী জেলার বাঘমারা উপজেলার যুগিপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে।

জানা গেছে, গত ১৯শে ডিসেম্বর দুপুরে নন্দীগ্রাম উপজেলার ৪নং থালতা মাঝগ্রাম ইউনিয়নের জামালপুর গ্রামে জায়গা-জমি নিয়ে বিরোধের জেরধরে সাজ্জাত হোসেন, রহমত আলী, সাখাওয়াত হোসেন ও মানিক মিয়াসহ ৫-৬ জন প্রতিপক্ষ খোরশেদ আলম (৬০), তার স্ত্রী মনোয়ারা বেগম (৪৫), ছেলে মামুনুর রশিদ (২৪), মেয়ে খাদিজা খাতুন (৩০) ও ভাগ্নি জামাই শাহিন আলম (২৫) এর উপর হামলা করে। এতে তারা গুরুতর আহত হয়। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় ২৩শে ডিসেম্বর বিকেল সাড়ে ৪টায় শাহিন আলমের মৃত্যু ঘটে। এ ঘটনায় গত ২১শে ডিসেম্বর নন্দীগ্রাম থানায় ১২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ১২জন আসামীর মধ্যে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনিছুর রহমার ১ জনের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেছে, এ মামলায় ২ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও দেখুন

নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: বিএনপি নেতা কর্মিদের হত্যা ও গ্রেফতারের প্রতিবাদে এবং গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবীতে নাটোরে …