নীড় পাতা / আইন-আদালত / নতুন সড়ক আইন বাস্তবায়নে পুুলিশ সুপারের মতবিনিময় সভা

নতুন সড়ক আইন বাস্তবায়নে পুুলিশ সুপারের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
আলোচিত সড়ক আইন-২০১৮ সর্ম্পকে চাঁপাইনবাবগঞ্জে পরিবহণ মালিক, শ্রমিক ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে উদ্ধুদ্ধকরণ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এ মতবিনিময়সভার আয়োজন করা হয়।
সভায় সড়ক আইন-২০১৮ বাস্তবায়নে মহাসড়ক ও পৌর এলাকার বিভিন্ন স্থানে মাইকিং করার পাশাপাশি, বিভিন্ন নির্দেশনামূলক প্রচারণা, হ্যান্ডবিল বিতরণ, যানবাহন থামিয়ে চালক ও যাত্রীদের মাঝে আইন সর্ম্পকে অবগত করাসহ বিভিন্ন কার্যক্রম হাতে নেয়ার কথা জানান পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম। এছাড়া নতুন এই আইন বলবৎ করতে জেলা শহরের চারটি পয়েন্টে চেকপোষ্ট বসানোর কথাও বলেন পুলিশ সুপার। তিনি আরো বলেন, এখনো জেলার কোথাও কোন জরিমান ও মামলা করা হয়নি। তবে সচেতনতামুলক ও উদ্ভুদ্ধকরণ এই কার্যক্রম আগামী সাতদিন চলবে। এ সময় পুলিশ সুপার নতুন এই আইন বাস্তবায়নে সংশ্লিষ্ট সকল পক্ষের সহযোগিতার আহŸান জানান।
এ সময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব সামিউল হক লিটন, সড়ক পরিবহণ মালিক সমিতির সভাপতি এ্যাডভোকেট লুৎফর রহমান, ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুস সামাদ বকুল, মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান ও সাংবাদিক নেতৃবৃন্দ।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে চোর চক্রের মুলহোতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক:চাঁপাইনবাবগঞ্জ চাঁপাইনবাবগঞ্জে গৃহবধুকে কুপিয়ে জখম করে নগদ অর্থ ও স্বর্ণালংকার চুরির মুলহোতাসহ ৫ জনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *