বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নওগাঁয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁ সদর উপজেলার চকবাড়িয়া সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ জুন) বিকেলে চকবাড়িয়া মাঠে বিবাহিত বনাম অবিবাহিতদের মাঝে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন নওগাঁ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল।

এ সময় নওগাঁ জেলা সেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক নুর মোহাম্মদ লাল, সাহেব আলী, সানোয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আমানুজ্জামান সিউল বলেন, ‘যুব সমাজকে মাদকাসক্তের হাত থেকে রক্ষা করতে ফুটবল, ক্রিকেটসহ বিভিন্ন রকমের খেলা-ধুলা আয়োজনের বিকল্প নেই। আমরা যত বেশি করে এসব খেলা ধুলার আয়োজন করতে পারবো আমাদের তরুণ প্রজন্ম বিশেষ করে ছাত্র এবং যুব সমাজ মাদক মুক্ত থাকবে।”

নুর মোহাম্মদ লাল বলেন, “ সুস্থ এবং সুন্দর জাতি গঠনে খেলা ধূলার বিকল্প নেই। আমি আয়োজকদের অনুরোধ করবো তারা যেনো নিয়মিত এ ফুটবল খেলার আয়োজন করে।”

ফুটবল টুর্নামেন্টে বিবাহিত দল ৩-২ গোলে অবিবাহিত দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলকে প্রথম পুরস্কার দেয়া হয়েছে একটি বড় ক্রেষ্ট ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে দেয়া হয়েছে একটি ছোট ক্রেষ্ট।

আরও দেখুন

আত্রাইয়ে ৬ বছরের শিশু ধর্ষন,থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,রাণীনগরঃ নওগাঁর আত্রাইয়ে ৬বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। …