মঙ্গলবার , জানুয়ারি ১৮ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / ধানক্ষেত থেকে মরদেহ উদ্ধার

ধানক্ষেত থেকে মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আবুল কাশেম (৪৫) নামে এক সার ও কীটনাশক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে উপজেলার আন্ধরাইল এলাকার একটি ধানক্ষেত থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তবে পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ ও আবুল কাশেমের পরিবার। এ ঘটনায় পুলিশ হাবিব আলী ও বকুল নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। মৃত কীটনাশক ব্যবসায়ী নাচোল সদর ইউপি’র আন্ধরাইল গ্রামের ফাইজুদ্দিনের ছেলে।

নাচোল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল হান্না জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে আবুল কাশেম বাড়ি থেকে বের হয়। এরপর রাতে সে আর বাসায় না ফিরলে পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করেন। সকালে ওই এলাকার একটি ধানক্ষেতে কাশেমের মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয় স্থানীয়রা। পরে পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।’

ওসি আরও জানায়, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। সুরতহাল রির্পোটে মৃত ব্যক্তির শরীরে একাধিক আঘাতের চিহৃ রয়েছে। তবে ময়নাতদন্তের রির্পোট হাতে পেলেই এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। পরে অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেল) জাহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানায় ওসি।

আরও দেখুন

বড়াইগ্রামে মাদকের টাকার জন্য বৃদ্ধা মা ও স্ত্রীকে নির্যাতন- বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রামে মাদক সেবনের জন্য টাকা না দেয়ায় বৃদ্ধা মা ও স্ত্রীকে বেধড়ক …