নীড় পাতা / জেলা জুড়ে / দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা -শিমুল এমপি

দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা -শিমুল এমপি

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি বলেছেন, “দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যে শুদ্ধি অভিযান শুরু করেছেন, এতে আপনাদের সমর্থন ও সহযোগিতা চাই। আপনারা সমর্থন ও সহযোগিতা করলে এটা অব্যাহত থাকবে। সম্মেলনের মাধ্যমে সঠিক ও যোগ্য নেতা নির্বাচন করতে পারলেই কেবল জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা সম্ভব হবে। এজন্য দলের মধ্যে সঠিক নেতৃত্ব গড়ে তুলতে এবং দলকে সুসংগঠিত করতে দলের সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আওয়ামী লীগ দলে কোনো মাদকাসক্ত, চাঁদাবাজ, মাস্তান এবং দুর্নীতিবাজদের ঠাঁই দেয়া হবে না। সৎ ও যোগ্য ব্যাক্তিদের দলের নেতৃত্বে আনা হবে।”

বুধবার তেবাড়িয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে অনুষ্ঠিত দিনব্যাপী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন শফিকুল ইসলাম শিমুল এমপি।

তেবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি অধ্যাপক শামসুল ইসলাম, যুগ্ম সাধরণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক এড. মালেক শেখ, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপদপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, সাবেক ছাত্রলীগ সভাপতি ও ট্রাক-কাভার্ড ভ্যান-শ্রমিক সমিতির সভাপতি মোস্তারুল ইসলাম আলম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান আলমগীর, জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম জেমস সহ অন্যান্যে নের্তৃবৃন্দ।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম রজব।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …