রবিবার , এপ্রিল ২১ ২০২৪
নীড় পাতা / লাইফ স্টাইল / দীপিকার দিনকাল

দীপিকার দিনকাল

লাইফস্টাইল ডেস্ক
লাইট-ক্যামেরা-বড় পর্দার প্রিয় মুখ বড় বড় তারকাদেরও থাকে নিজস্ব একটা জীবন। যা তারা নিজের মতোই কাটাতে পছন্দ করেন। 

সেখানে ঘর থাকে, থাকে ঘরের মানুষ সঙ্গে কিছু দায়িত্ব-কর্তব্য সব সামলেই তারা তারকা। এমনই একজন দীপিকা পাড়ুকোন। নতুন সংসার আর সিনেমা সব সামলাচ্ছেন দু’হাতে। এর মাঝে তার ফ্যাশন সচেতনতা সবার নজর কাড়ে। সম্প্রতি আন্তর্জাতিক মিডিয়াতে উঠে এসেছে দীপিকার ক্যামেরার বাইরের লাইফস্টাইল। আসুন জেনে নেই কীভাবে যায় প্রিয় তারকার দিনকাল: 


কাজ না থাকলে স্বাভাবিক আর ফ্রেশ থাকতে চেষ্টা করেন দীপিকা৷ মেকআপ খুব ‍একটা করা হয় না, বাইরে বেরোতে হলে ঠোঁটে হালকা লিপস্টিক আর গালে সামান্য ব্লাশার, ব্যস! এর বেশি আর কিছু লাগে না৷ 

সব সময়ই সানস্ক্রিন, লাল, ওয়াইন বা কমলার মতো একটা চড়া রঙের লিপ কালার, একটা মাসকারা, কনসিলার আর পারফিউম থাকে দীপিকার হাতব্যাগে। আর গাড়িতে থাকে কিছু শুকনা খাবার আর পানি। 

অসাধারণ চুলের রহস্যও জানতে হবে তো! দিনের মধ্যে অনেকবার ব্রাশ করেন তিনি, তাতে চুলে জট পড়ে না৷ নিয়মিত তেলও মাখেন চুলে৷ 

আর ত্বকের যত্ন? দীপিকার সোজা কথা, সব সময় ত্বক পরিষ্কার রাখতে হবে। মেকআপ না তুলে কখনোই শুতে যান না তিনি। এতে ত্বক শ্বাস নিতে পারে৷ আর দিনের বেলা সানব্লক লাগান দু’ঘণ্টা পরপর। 

পোশাকের ক্ষেত্রে টি-শার্ট, জিন্স আর সালোয়ার কামিজ বেশি পরা হয়। তবে বিশেষ অনুষ্ঠানগুলোতে শাড়ি বা লেহাঙ্গা পরতে ভালো লাগে। 

দীপিকা বলেন, সুস্থ থেকে দীর্ঘ দিন ক্যারিয়ার ধরে রাখতে হলে একটা মোটামুটি ওয়ার্ক-লাইফ ব্যালান্স মেনে চলতেই হবে৷ সঙ্গে পর্যাপ্ত ঘুমও দরকার৷ পুষ্টিকর খাবার খাওয়া আর ব্যায়ামের ব্যাপারটা তো রয়েইছে!

আরও দেখুন

দাঁতে দাগ? জেনে নিন দূর করার ঘরোয়া উপায়

নিউজ ডেস্ক: ঝকঝকে দাঁত মানে সুন্দর হাসি। আর সুন্দর হাসি মানে আপনার সৌন্দর্য বেড়ে যাওয়া …