শনিবার , জানুয়ারি ২৯ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / দিনাজপুরের বিরামপুর সীমান্ত এলাকা থেকে ২১ জুয়াড়ি আটক

দিনাজপুরের বিরামপুর সীমান্ত এলাকা থেকে ২১ জুয়াড়ি আটক

নিজস্ব প্রতিবেদক, হিলি:
দিনাজপুরের বিরামপুর সীমান্ত এলাকার মাধুপুর গ্রামে জুয়ার আসরে অভিযান চালিয়ে ২১ জুয়াড়িকে আটক এবং জুয়া খেলার তাস ও নগদ টাকা উদ্ধার করেছে থানা পুলিশ।

মামলা সূত্রে প্রকাশ, সীমান্ত এলাকার কাটলা ইউনিয়নের মাধুপুর গ্রামে জুয়া খেলার গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ মঙ্গলবার (১১ জানু:) ভোরে ওই গ্রামের মৃত: দলিমুদ্দিনের ছেলে শামীম মিয়ার বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশ ধাওয়া করে ২১ জন জুয়াড়িকে আটক এবং জুয়া খেলার তাস ও নগদ ৭ হাজার ৬৮০ টাকা উদ্ধার করে।

আটককৃতরা হলেন, ওই এলাকার বিভিন্ন গ্রামের মোকছেদ আলী, বাবুল হোসেন, হাকিম উদ্দিন, শরিফুল ইসলাম, মাহবুর রহমান, মোয়াজ্জেম হোসেন, মিজানুর রহমান, আমিনুর ইসলাম, মিজানুর রহমান, আয়েজ উদ্দিন, গোলজার হোসেন, নূরুন্নবী মোল্লা, গোলাপ হোসেন, মশিরুল ইসলাম, হাফিজুর রহমান, পরিমল টুডু, বাবলু মোল্লা, শরিফুল ইসলাম, আবু তাহের, আমিনুর রহমান ও শাহিনুর ইসলাম।

থানার ওসি সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং আজ মঙ্গলবার দুপুরে আসামীদের দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …