বৃহস্পতিবার , ডিসেম্বর ১ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / ত্রাণ চাওয়ায় মারধরের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে ফৌজদারী মামলা দায়ের
ছবি: চেয়ারম্যান সাত্তারের মারধরের শিকার কৃষক শহিদুল ইসলাম- নারদ বার্তা

ত্রাণ চাওয়ায় মারধরের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে ফৌজদারী মামলা দায়ের


বিশেষ প্রতিবেদকঃ
নাটোরের লালপুর উপজেলায় ৩৩৩ -এ ফোন করে ত্রাণ চাওয়ায় মারধরের ঘটনায় জড়িত চেয়ারম্যানের বিরুদ্ধে ফৌজদারী মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তার বিরুদ্ধে লালপুর থানায় ফৌজদারি মামলা করা হয়। মামলা দায়ের করেছেন ঘটনার শিকার শহিদুল ইসলাম। এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয় সরকার বিভাগে চিঠি প্রেরণ করা হয়েছে। এদিকে ডিবি পুলিশের একটি দল অভিযুক্ত বড়মহাটি অর্জুনপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সাত্তারকে গ্রেফতারের জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ জানান, ইতোপূর্বে সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়ের ০৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহিন শাহকে খাদ্য বান্ধব কর্মসূচীর ১৩ বস্তা চাল আত্মসাতের দায়ে সাময়িক বরখাস্ত করা হয়। সুতরাং ত্রাণ বিষয়ে যে কোন অনিয়মের সাথে জড়িতদের বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

উল্লেখ্য ৩৩৩ নম্বরে ফোন করে ত্রাণ চাওয়ায় কৃষক শহিদুলকে গত রবিবার ডেকে নিয়ে গিয়ে বরমহাটি অর্জুনপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সাত্তার নিজ হাতে মারপিট করেন। এই খবর নারদ বার্তাসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এতে প্রশাসনের পক্ষ থেকে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়।

আরও দেখুন

আত্রাইয়ে ৬ বছরের শিশু ধর্ষন,থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,রাণীনগরঃ নওগাঁর আত্রাইয়ে ৬বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। …