মঙ্গলবার , ডিসেম্বর ৬ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / তেবাড়িয়া ইউনিয়ন আ.লীগের বর্ণাঢ্য ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

তেবাড়িয়া ইউনিয়ন আ.লীগের বর্ণাঢ্য ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর সদর উপজেলার ২ নং তেবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ণাঢ্য ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার তেবাড়িয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে দিনব্যাপী এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

তেবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর ২ আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি অধ্যাপক শামসুল ইসলাম, যুগ্ম সাধরণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক এড. মালেক শেখ, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপদপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, সাবেক ছাত্রলীগ সভাপতি ও ট্রাক-কাভার্ড ভ্যান-শ্রমিক সমিতির সভাপতি মোস্তারুল ইসলাম আলম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান আলমগীর, জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম জেমস সহ অন্যান্যে নের্তৃবৃন্দ।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম রজব।

এর আগে সম্মেলনস্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি। স্বতস্ফুর্তভাবে বিভিন্ন ওয়ার্ড থেকে দলের কয়েক হাজার নেতা-কর্মী দলে দলে এসে সম্মেলনে যোগ দেয়। এ ছাড়াও বিভিন্ন প্রার্থীরা সম্মেলনকে উৎসবমুখর করতে সাংস্কৃতিক কর্মিদের সাথে নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে সম্মেলন স্থলে পৌছে। শোভাযাত্রায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি’র ছবিসহ জাতীয় পতাকা নিয়ে সম্মেলন স্থলে আসে। এতে দলীয় নেতা কর্মীদের স্বতফুর্ত অংশগ্রহন আর উৎসাহ উদ্দীপনায় সম্মেলনটি নাটোরের ইতিহাসে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে। পরে সম্মেলনের কার্যক্রম শুরু হয়।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়। ইউনিয়ন কমিটিতে ওমর আলী প্রধানকে সভাপতি, জালাল উদ্দিনকে সহ-সভাপতি, আব্দুল মান্নান কে সহ-সভাপতি, শামসুল ইসলাম রজব কে সহ-সভাপতি, আব্দুল কাদেরকে সাধারণ সম্পাদক, ফারুক হোসেন কে যুগ্মসম্পাদক, সিহাব উদ্দিন মিলনকে সাংগঠনিক সম্পাদক করে একটি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়।

এরপর পর্যায়ক্রমে ইউনিয়নের ১নং ওয়ার্ডে আব্দুল হাকিম প্রধানকে সভাপতি ও শ্রী শুকুমার কর্মকারকে সাধারণ সম্পাদক, ২নং ওয়ার্ডে আব্দুর রশিদকে সভাপতি ও জাকির হোসেন লালুকে সাধারণ সম্পাদক, ৩নং ওয়ার্ডে আব্দুল হাকিম মঞ্জুকে সভাপতি ও আবুল হোসেন সেন্টুকে সাধারণ সম্পাদক, ৪নং ওয়ার্ডে আক্কাস আলীকে সভাপতি ও আবুল হোসেনকে সাধারণ সম্পাদক, ৫নং ওয়ার্ডে হায়দার আলীকে সভাপতি ও মোশারফ হোসেন মল্লিককে সাধারণ সম্পাদক, ৬নং ওয়ার্ডে জজ মিয়াকে সভাপতি ও আব্দুস সাত্তারকে সাধারণ সম্পাদক, ৭নং ওয়ার্ডের আবুল হোসেন ব্যাপারীকে সভাপতি ও জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক, ৮নং ওয়ার্ডে জিল্লুর রহমানকে সভাপতি ও আবু জাফরকে সাধারণ সম্পাদক, ৯নং ওয়ার্ডে আবুল কাসেমকে সভাপতি ও নাদিম হোসেনকে সাধারণ সম্পাদক করে স্বস্ব ওয়ার্ডের কমিটি গঠন করা হয়।

আরও দেখুন

নিখোঁজের ১৪ দিন পর নাটোরের নলডাঙ্গায় আখের জমি থেকে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, নাটোর: নিখোঁজের ১৪ দিন পর নাটোরের নলডাঙ্গায় আখের জমি থেকে রেজাউল করিম নামে …