বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেওয়া হবে না, প্রয়োজনে নেতাকর্মীরা জীবন দিবে- ছবি

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেওয়া হবে না, প্রয়োজনে নেতাকর্মীরা জীবন দিবে- ছবি


নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রী চিতল মাছ ধরে খাচ্ছেন। কিন্তু দেশের ৬৮ ভাগ মানুষ খাবার কিনতে পারছে না। অধিকাংশ মানুষ একবেলা খাচ্ছে। প্রধান অতিথির বক্তব্যে কথাগুলি বলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান রুহুল কবির রিজভী। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি লোডশেডিং, বিএনপির নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে আজ ৩১ অক্টোবর সোমবার সকাল দশটার দিকে জেলা বিএনপির আয়োজনে উপশহর মাঠে জেলা বিএনপি’র আয়োজনে  এর আগে বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা মিছিল সহকারে জনসভা স্থলে পৌঁছেন।

জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্যে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাবিনা ইয়াসমিন ছবি বলেন,”তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেওয়া হবে না। প্রয়োজনে নেতাকর্মীরা জীবন দিবে”।  পৌর বিএনপি’র আহবায়ক এমদাদুল হক আল মামুন এর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য শহীদুল ইসলাম বাচ্চু, অ্যাডভোকেট রুহুল আমিন টগর প্রমূখ।

জেলা বিএনপির নেতারা অভিযোগ করেন পথে পথে নেতাকর্মীদের জনসভার স্থলে আসতে বাধা দেয়া হয় এবং তাদের মারপিট করে ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীরা। নাটোর জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা মিছিল এবং শ্লোগান সহকারে জনসভায় যোগদান করেন।



আরও দেখুন

নাটোরে হেরোইন পরিবহনের দায়ে একজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত

 নিজস্ব প্রতিবেদক:নাটোরে হেরোইন পরিবহনের দায়ে তারিকুল ইসলাম (৪৪) নামের একজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। …