নীড় পাতা / জেলা জুড়ে / ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সুমাইয়া হত্যার প্রধান আসামী মোস্তাক ও শশুর জাকিরের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সুমাইয়া হত্যার প্রধান আসামী মোস্তাক ও শশুর জাকিরের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে সুমাইয়া হত্যার প্রধান আসামী স্বামী মোস্তাক আহমেদ ও শশুর জাকির হোসেনকে জিজ্ঞাসা বাদের জন্য ৩ দিনের রিমান্ড করেছে আদালত। আজ শুক্রবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল মতিন জিজ্ঞাসাবাদের জন্য সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খোরশেদ আলমের আদালতে রিমান্ড আবেদন জানালে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, আজ বিকেলে রিমান্ড আবেদন শুনানির পর এই রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ আদালত। তবে এর আগে মামলার অপর দুই আসামি শাশুড়ি ও ননদ কে রিমান্ড আবেদন করলে আদালত আগামী রোববার দিন শুনানির দিন ধার্য করে।

উল্লেখ্য গত ২২ জুন, মৃত সুমাইয়াকে হাসপাতালে ফেলে যায় শ্বশুর বাড়ির লোকজন। পরে সেখান থেকে সুমাইয়ার বাবার বাড়ির লোকজন মরদেহটি সৎকারের ব্যবস্থা করে। পরে সুমাইয়ার মা বাদী হয়ে চারজনের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা করলে অভিযানে নামে পুলিশ।

সেদিন রাত্রে শাশুড়ি ও ননদ কে আটক করা হলেও গতকাল বগুড়া থেকে রাজশাহী থেকে আটক করা হয় মামলার প্রধান অভিযুক্ত মোস্তাক হোসেন ও তার বাবা জাকির হোসেনকে। 

আরও দেখুন

নাটোরের শীর্ষ সন্ত্রাসী কুত্তা সেলিম গ্রেফতার

নাটোর প্রতিনিধি- নাটোরের শীর্ষ সন্ত্রাসী গোলাম কিবরিয়া সেলিম ওরফে কুত্তা সেলিমকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার …