নীড় পাতা / জাতীয় / ডাকসু ভিপি নূর এর বউ নিয়ে লুকোচুরি

ডাকসু ভিপি নূর এর বউ নিয়ে লুকোচুরি

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রী সন্তানসহ ডাকসু ভিপি নূর এর একটি ছবি ভাইরাল হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, তার স্ত্রীর নাম মারিয়া আক্তার লুনা। লুনা ঢাকার হোম ইকনোমিক্স কলেজের ছাত্রী। কলেজে পড়ার সময় নূর এর সঙ্গে অবৈধ সম্পর্ক ছিলো লুনার। সম্পর্কের এক পর্যায়ে গর্ভবতী হয়ে পড়েন লুনা। পরে শ্বশুর বাড়ীর চাপে ২০১৮ সালে তিনি বিয়ে করতে বাধ্য হন। কিন্তু তখন ডাকসু নির্বাচনের প্রচারণা চলছিলো বলে, যাবতীয় ঘটনা চেপে যান তিনি।

নূর এর ঘনিষ্ট একটি সুত্র জানিয়েছে, বর্তমান স্ত্রী লুনা ছাড়াও একাধিক নারীর সঙ্গে ঘনিষ্টতা ছিলো নুরের। সেই সম্পর্ক গুলো বজায় রাখতেই এতোদিন বিয়ের ঘটনাটি চাপা দিয়ে রেখেছিলেন তিনি।

সুত্রটি আরো জানায়, নুরের পরিবার আর্থিকভাবে অসচ্ছল থাকায় কারো সঙ্গেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। কিন্তু ২০১৮ সালে ডাকসু নির্বাচনের আগ দিয়ে হঠাত করেই অর্থের মুখ দেখতে শুরু করেন নূর।

জানা গেছে, মারিয়া আক্তার লুনা সম্পর্কে নূর এর চাচাতো বোন। নূর এর শ্বশুর আব্দুল হাতেম হাওলাদার পটুয়াখালীর চর বিশ্বাস গ্রামের জনতা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। হাতেম হাওলাদারের দ্বিতীয় সন্তান লুনা।

নূর বর্তমানে স্ত্রী-সন্তানসহ উত্তর বাড্ডার হাজীপাড়া মসজিদ রোডের (সালাউদ্দিন টাওয়ার) ৩৮/এ নং হোল্ডিং এর একটি ফ্লাটে ভাড়া থাকেন।

আরও দেখুন

প্রতিরক্ষা সহযোগিতায় একমত ঢাকা-দিল্লি

নিউজ ডেস্ক:বাংলাদেশ ও ভারত নিজেদের মধ্যে প্রতিরক্ষা সম্পর্ক, সামরিক বাহিনীগুলোর যোগাযোগ এবং প্রতিরক্ষা-শিল্প সহযোগিতা আরও …