সোমবার , জানুয়ারি ২৪ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / ঠাকুরগাঁওয়ে চাঁদাবাজির বিরুদ্ধে অভিযোগ করলেন ইউএনও

ঠাকুরগাঁওয়ে চাঁদাবাজির বিরুদ্ধে অভিযোগ করলেন ইউএনও


নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও:
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বুধবার বিকালে জেলার বিভিন্ন এলাকার সিএনজির মালিক ও চালকেরা তাদের কাছে চাঁদা নেওয়ার অভিযোগে চাদাঁবাজদের বিরুদ্ধে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রেজাউল করিম ও পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায়ের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, পীরগঞ্জ উপজেলার শাগুনি সহ পীরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় গাড়ি চালাতে হলে অভিযোগে লিখিত চাঁদাবাজদের টাকা না দিলে সিএনজি চালাতে নিষেধ করেন সিএনজির মালিক ও চালককে। উক্ত বিষয়ে চাঁদাবাজদের হুমকির আতংকে থাকায় অভিযোগ পত্রে ১০ জন সিএনজি চালকের স্বাক্ষরিত অভিযোগপত্র উপজেলা নির্বাহী অফিসার ও  পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ কে অভিযোগ পত্র প্রদান করে এবং দ্রুত আইনের আওতায় এনে প্রতিকার চেয়েছেন ও প্রশাসনের সুষ্ঠু পদক্ষেপ কামনা করছেন সিএনজি চালক ও মালিকেরা।

উক্ত চাঁদাবাজির কারণে সিএনজি মালিক ও চালককেরা বুধবার বিকালে সিএনজির র‍্যালী শোডাউন করে পীরগঞ্জ উপজেলা চত্বরে গিয়ে উপজেলা নির্বাহী অফিসারের বাসার সামনে দারিয়ে ইউএনও সাহেব কে অভিযোগ পত্র প্রদান করেন। এবং পীরগঞ্জ থানায় গিয়ে অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায় কে ও অভিযোগ পত্র প্রদান করেন। তাই এ বিষয়ে সিএনজি মালিক ও চালকদের মধ্যে আতংক বিরাজ করছে।

আরও দেখুন

বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিস দলিল লেখক সমিতির দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিসে সভাপতি ও সাধারণ সম্পাদক পদকে কেন্দ্র করে দলিল …