নীড় পাতা / আইন-আদালত / টাঙ্গাইলে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় আটক ৩

টাঙ্গাইলে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় আটক ৩

নিউজ ডেস্কঃ
টাঙ্গাইলের ভূঞাপুরে চার সাংবাদিকের ওপর জুয়াড়িদের হামলার ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২ জানুয়ারি) রাতে তাদেরকে আটক করা হয়। তারা হলো- সামাদ, সালাম ও রমজান।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) রাতে ডিবিসির টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার বাদী হয়ে জুয়াড়ি প্রধান ফজল মন্ডলকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক জুয়াড়ির বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেন।

হামলার প্রতিবাদে শুক্রবার (৩ জানুয়ারি) দুপুরে ভূঞাপুর প্রেস ক্লাবের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পালিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সভাপতি শাহ আলম প্রামানিক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, সাবেক সহসভাপতি আতোয়ার রহমান মিন্টু, সাবেক সভাপতি মিজানুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আখতার হোসেন খান প্রমুখ।

বক্তারা বলেন, সংবাদ সংগ্রহের সময় সাংবাদিকদের ওপর জুয়াড়িদের হামলা ন্যাক্কারজনক ঘটনা। তারা জুয়াড়ি সন্ত্রাসীদের মূলহোতাসহ আসামিদের ৪৮ ঘণ্টার মধ্যে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় আরও কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেন।

প্রসঙ্গত, গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাশবন এলাকায় ফজল মন্ডলের নেতৃত্বে দীর্ঘদিন ধরে জুয়ার আসর চলছিল। টাঙ্গাইল ও দেশের বিভিন্ন জেলা থেকে শতাধিক জুয়াড়ি সেখানে নিয়মিত জুয়া খেলে। জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গেলে তারা চার সাংবাদিকসহ নৌকার দুই মাঝিকে মারধর করে। এ সময় একটি ক্যামেরা ভাঙচুর, আরেকটি ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নেয় জুয়াড়িরা। পরে তাদের ছয় জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার শিকার চার সাংবাদিক হলেন- ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ক্যামেরা পারসন আশিকুর রহমান, ইত্তেফাকের প্রতিনিধি অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার প্রতিনিধি মোহাইমিনুল মন্ডল। এছাড়া দুই নৌকার মাঝিকেও মারধর করা হয়।

আরও দেখুন

ঈশ্বরদীতে অবৈধ কারখানায় অভিযান, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:পাবনার ঈশ্বরদীতে গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ১১ লাখ ৬০ হাজার টাকা মূল্যের …