রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / জেলায় প্রবেশ নিষিদ্ধ করে ফের হার্ডলাইনে নাটোর পুলিশ

জেলায় প্রবেশ নিষিদ্ধ করে ফের হার্ডলাইনে নাটোর পুলিশ

নিজস্ব প্রতিবেদকঃ
করোনাভাইরাস প্রতিরোধে আসন্ন ঈদ উপলক্ষে নাটোর জেলায় প্রবেশ নিষিদ্ধ করে ফের ‘হার্ডলাইনে’ যাওয়ার ঘোষণা দিয়েছে জেলা পুলিশ। হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের কাচিকাটা টোলপ্লাজায় নাটোর জেলা পুলিশ কর্তৃক চেকপোস্ট ও ওয়াচ টাওয়ারের মাধ্যমে এই কার্যক্রম জোরদার করা হয়েছে।

রোববার (১৭ মে) সন্ধ্যা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই নিয়ন্ত্রণ ব্যবস্থা বহাল থাকবে বলে নাটোর জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। মধ্যরাতে এই কার্যক্রমের বেশ কয়েকটি ছবি দিয়ে নাটোর জেলা পুলিশের ফেসবুক পেইজে ‘হার্ডলাইনে’র ইঙ্গিত দিয়ে পোস্ট করেছে পুলিশ।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া নির্দেশনায় বলা হয়েছে, আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে জরুরি সেবাদানকারী যানবাহন ব্যতীত অন্যান্য সকল যানবাহন নাটোর জেলায় প্রবেশ রোধে জেলার সীমানায় প্রবেশ করলে সেখান থেকেই ফেরত পাঠানো কার্যক্রম কঠোরভাবে জোরদার করা হয়েছে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ মহাসড়কে অবস্থান নিয়ে তল্লাসী চালাচ্ছে। নাটোরে জরুরি প্রয়োজনের যানবাহন ছাড়া সব ধরনের যানবাহন প্রবেশ বন্ধ করে দেওয়া হয়েছে। প্রয়োজন হলে জেলার সব উপজেলা পর্যায়ের সড়কেও যানবাহন প্রবেশ বন্ধ করে দেওয়া হবে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …