বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
নীড় পাতা / জাতীয় / জাতির পিতাকে দেশবাসী চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে: স্বাস্থ্যমন্ত্রী

জাতির পিতাকে দেশবাসী চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে: স্বাস্থ্যমন্ত্রী

নিউজ ডেস্ক: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, খুনিরা ইতিহাস থেকে বঙ্গবন্ধুর নাম মুছে দিতে চেয়েছিল। কিন্তু তারা সেটা করতে পারেনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম দেশবাসী চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

বৃহস্পতিবার (১৫অগাস্ট) বিকেলে রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে ‘জাতীয় শোক দিবস’উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহিদ মালেক আরো বলেন, ১৯৭১ সালের স্বাধীনতা বিরোধীরাই ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে খুনের নেপথ্যের কারিগর হিসেবে ভূমিকা রেখেছে। এই খুনিরাই বঙ্গবন্ধু পরবর্তী রাজনীতিতে ভূমিকা রেখেছে এবং ক্ষমতায় এসেছে। এক সময় এই খুনিরা এক হয়ে জোট বেঁধে ক্ষমতা কুক্ষিগত করে আমাদের স্বাধীনতার ইতিহাস থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে ষড়যন্ত্র শুরু করেছিলো।

তিনি বলেন, খুনিদেরই দোসর বিএনপি-জামায়াত জোট বাংলাদেশের পতাকা ও জাতীয় সঙ্গীতও পরিবর্তন করে ফেলতে চেয়েছিলো। কিন্তু তারা সেটা করতে পারেনি।

যোহরের নামাজের পর স্বাস্থ্য অধিদপ্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারবর্গের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

পিরোজপুরে মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে দিনব্যাপীপ্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:  ১৩ জুলাই ২০২৪, শনিবার, ঢাকা: মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে পিরোজপুরের …