নীড় পাতা / বিনোদন / বলিউড / জমকালো আয়োজনে ‘বসন্ত বিকেলে’র মহরত অনুষ্ঠিত

জমকালো আয়োজনে ‘বসন্ত বিকেলে’র মহরত অনুষ্ঠিত

বিনোদন ডেস্ক
নির্মাতা রফিক শিকদার নির্মাণ করতে যাচ্ছেন ‘বসন্ত বিকেল’ নামে তার নতুন সিনেমা। এতে অভিনয় করবেন শিপন মিত্র, তানভীন তনু ও নবাগত সুবহা।

শনিবার (২৩ নভেম্বর) রাত ৯টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফিডিসির) ক্যান্টিন চত্বরে জমকালো আয়োজনে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিসেবে উপস্থিত হন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শামসুল হক টুকু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির, পাবনা-৫ আসনের এমপি খোন্দকার গোলাম ফারুক। 

আরও উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বলিউল আলম খোকন, নির্মাতা রফিক শিকদার, দুই নায়ক শিপন মিত্র ও তানভীর তনু, নায়িকা সুবহাসহ আরও অনেকে।

‘বসন্ত বিকেল’র মহরত অনুষ্ঠানে সিনেমা-সংশ্লিষ্টদের সঙ্গে আগত অতিথিরা

পাবনা শহরে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দুই হিন্দু যুবক ও যুবতীর প্রেমের পরিণতির গল্প নিয়ে নির্মাণ হবে ‘বসন্ত বিকেল’। এটি হতে যাচ্ছে রফিক শিকদারের পরিচালনায় তৃতীয় সিনেমা।

আরবিএস টেক লিমিটেডের প্রথম প্রযোজিত সিনেমা ‘বসন্ত বিকেল’। পরিচালক রফিক শিকদার একই সঙ্গে এই চলচ্চিত্রের গল্পকার, সংলাপ রচয়িতা এবং চিত্রনাট্যকার। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন সামসুজ্জামান রিমন।

সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরের প্রথম সপ্তাহেই ‘বসন্ত বিকেল’র শুটিং শুরু হবে বলে পরিচালক রফিক শিকদার জানিয়েছেন।

আরও দেখুন

নাটোরে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো চিত্রনায়ক শাকিব খানের জন্মদিন

নিজস্ব প্রতিবেদক: নাটোরের দীঘাপতিয়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো চিত্রনায়ক শাকিব খানের জন্মদিন। আজ …