বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / ছাগলকে ঘাস খাওয়াতে গিয়ে লাশ হয় বাড়ি ফিরল মমতাজ 

ছাগলকে ঘাস খাওয়াতে গিয়ে লাশ হয় বাড়ি ফিরল মমতাজ 

নিজস্ব প্রতিবেদক:
দিনাজপুর জেলার বিরামপুরে রেল লাইনের ধারে ছাগলকে ঘাস খাওয়াতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মমতাজ হোসেন (৪৭) নামে এক ব‍্যাক্তির মৃত হয়েছে। নিহত মমতাজ হোসেন দিনাজপুর জেলার বিরামপুর পৌর শহরের বেগমপুর মহল্লার মৃতঃ নজির উদ্দিন ছেলে।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বিরামপুর পৌর শহরের বেগমপুর মোড়ে ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে  মমতাজ হোসেনের মৃত্যুর ঘটনা ঘটে।

বেগমপুর মহল্লার সামসুল ইসলাম জানান, মমতাজ হোসেন পেশায় একজন ভ্যান চালাক ছিলেন এবং ভ্যান চালার পাশাপাশি তিনি মাখার দোকান করতেন। এছাড়াও তিনি দীর্ঘদিন ধরে ইডিমা (পানি ধরে সম্পূর্ণ শরীরির ফুলা) ও কিডনি রোগসহ নানা রোগে অসুস্থতায় ভূগছিলেন। আজ বৃহস্পতিবার সকালে ছাগল চরাতে গিয়ে রেল লাইনের উপর বসে ছিলেন। এসময় ট্রেন আসার শব্দ শুনতে না পাওযায় সে ট্রেনের নিচে কাটা পড়ে এবং ঘটনা স্থলেই তার মৃত হয়।

পার্বতীপুর জিআরপি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম নূরুল ইসলাম জানান, নিহত মমতাজ হোসেন ছাগল চরাতে গিয়ে রেল লাইনের উপর বসে ছিলেন। এসময় ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি বিরামপুর রেল স্টেশন অতিক্রম করে গেলে বেগমপুর মোড় নামক স্থানে মমতাজ হোসেন ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেছেন।

বিরামপুর পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র আবুল কালাম আজাদ বকুল মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, অতিদরিদ্র মমতাজ হোসেন দীর্ঘদিন ধরে কিডনীসহ নানা রোগে আক্রান্ত হয়ে হতাশাগ্রস্থ্য অবস্থায় ছিলেন।

আরও দেখুন

সৌরবিদ্যুৎ উৎপাদন করবে সৌদি অ্যাকোয়া

‘সৌদি কোম্পানি অ্যাকোয়া পাওয়ারের এক হাজার মেগাওয়াট পর্যন্ত সৌরবিদ্যুৎ স্থাপনের আগ্রহ প্রশংসার যোগ্য। বাংলাদেশ নানাভাবে …