বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / চোখের জলে সন্তানকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সিংড়ার পৌর মেয়র

চোখের জলে সন্তানকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সিংড়ার পৌর মেয়র

বিশেষ প্রতিবেদকঃ

চোখের জলে সন্তানকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস। পৌরবাসির খাদ্য ও নিরাপত্তা নিশ্চিত করতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এর নির্দেশনা,পরামর্শ ও সহযোগিতায় করোনা যুদ্ধের সার্বক্ষনিক সম্মুখ যোদ্ধা হিসেবে পৌরবাসীর পাশে রয়েছেন মানবিক মেয়র জান্নাতুল ফেরদৌস।

পৌরবাসীর টানে দীর্ঘ দেড় মাস যাবত বাড়ির বাহিরে অবস্থান করছেন। পরিবেশবান্ধব ই-রিকশা “চলো” পরিবহন ও দুইটি অ্যাম্বুলেন্স সার্ভিস ও হটলাইন পদ্ধতির মাধ্যমে সেই ই-রিক্সাগুলো দিয়ে বাড়ি বাড়ি নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী ও ঔষধ সরবরাহের কাজে সার্বক্ষনিক নিয়োজিত রয়েছেন ।

এছাড়াও রাতের আঁধারে মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত পরিবার, কর্মহীন মানুষদের ঘরে ঘরে চলো সার্ভিসের গাড়িগুলোর মাধ্যমে ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছেন। জুনাইদ আহমেদ পলক এর নির্দেশনায় জান্নাতুল ফেরদৌস এর তত্ত্বাবধানে শতাধিক আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা স্বেচ্ছায় প্যাকেট তৈরি থেকে শুরু করে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

গতকাল ছিল মেয়র ফেরদৌস এর সন্তান অরিন ফেরদৌস এর জন্মদিন। পৌরবাসির মহামূল্যবান ভোট আর ভালোবাসার প্রতিদান দিতে, পৌরবাসীর খাদ্য নিরাপত্তা ও তাদের ঘরে থাকা নিশ্চিত করার লক্ষ্যে সন্তানের জন্মদিনেও তার ঘরে ফেরা হলোনা। কারণ তিনি যে পৌরপিতা একজন মানবিক মানুষ।

আরও দেখুন

বড়াইগ্রামে মাদকের টাকার জন্য বৃদ্ধা মা ও স্ত্রীকে নির্যাতন- বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রামে মাদক সেবনের জন্য টাকা না দেয়ায় বৃদ্ধা মা ও স্ত্রীকে বেধড়ক …