শনিবার , জানুয়ারি ২২ ২০২২
নীড় পাতা / টপ স্টোরিজ / চিহিৃত চাদাঁবাজকে আটক করেছে ডিবি পুলিশ

চিহিৃত চাদাঁবাজকে আটক করেছে ডিবি পুলিশ

নিজস্ব প্রতিবেক, সুনামগঞ্জঃ


সুনামগঞ্জের সীমান্তবর্তী তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীতে চাদাঁবাজিকালে দুই চিহিৃত চাদাঁবাজকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল । আটককৃতরা হলেন মোঃ সুমন মিয়া(৩৫) ও তার ছোটভাই চিহিৃত মাদক ব্যবসায়ী মোঃ সাদ্দাম হোসেন(২৫)।

এ সময় তাদের চাচা রুহুল মিয়া পালিয়ে যেতে সক্ষম হন। আটককৃতরা হলেন উপজেলার বাদাঘাট ইউনয়নের ঢালারপাড় গ্রামের সাইয়িদ ভান্ডারীর ছেলে। পালিয়ে যাওয়া চাদাঁবাজ ও একই গ্রামের ইমু মিয়ার ছেলে।

স্থানীয় ও ডিবি সূত্রে জানা যায় এই চাঁদাবাজ চক্রটি করোনা ভাইরাসের মতো মহামারীর সময়ও যাদুকাটা নদীতে বড় বড় বলগেট নৌকা আটকে দিয়ে দীর্ঘদিন ধরেই চাঁদাবাজি করে আসছিলেন। তাদের অত্যাচার আর নির্যাতনে অতিষ্ট ছিল নৌকার মাঝিসহ আশপাশের লোকজন।

সোমবার দুপুরে সুনামগঞ্জ জেলা গোয়েন্দা(ডিবি) পুলিশের ওসি মোঃ আতিকুর রহমানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে যাদুকাটা নদীতে অভিযান চালিয়ে আপন দুই সহোদর চিহিৃত চাঁদাবাজ সুমন ও সাদ্দামকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে আসে। এই দুই সহোদর অল্পদিনে নদীতে চাদাঁবাজি করে আঙ্গুল ফুলে কলাগাছ বনেছেন এবং ইতিমধ্যে নিজ বাড়িতে বিল্ডিং নির্মাণসহ অনেক টাকার মালিক হয়েছেন বলেও জানা যায়।

তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশেই তাদের আটক করা হয়েছে।

আরও দেখুন

হিলিতে পেঁয়াজের কেজি ২২ টাকা, ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে

নিজস্ব প্রতিবেদক, হিলি: হিলিতে ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে। বাজারে দেশি পেঁয়াজের পর্যাপ্ত সরবরাহ থাকায় ও …