নীড় পাতা / জেলা জুড়ে / “চিকিৎসা ব্যবস্থায় বর্তমান সরকার ব্যাপক উন্নয়ন করেছে” -বকুল এমপি

“চিকিৎসা ব্যবস্থায় বর্তমান সরকার ব্যাপক উন্নয়ন করেছে” -বকুল এমপি

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন এই সরকারের আমলে সকল সেক্টরে উন্নয়ন হয়েছে। জননেত্রী শেখ হাসিনার হাতে দেশ আছে বলেই এতো উন্নয়ন সম্ভব হচ্ছে। চিকিৎসা ক্ষেত্রেও বিগত যে কোন সময়ের চেয়ে বেশি উন্নত হয়েছে। বাংলাদেশের চিকিৎসা ব্যবস্থা এখন আর আগের মতো নাই।স্বাস্থ্য কমপ্লেক্সগুলোর আধুনিকায়ন হচ্ছে। এছাড়াও সেবার মান বৃদ্ধিসহ নানান ব্যবস্থা গ্রহন করছে সরকার। কিন্তু বিএনপি জামাতের লুটেরা শুধু লুট করেছে। দেশের উন্নয়ন করেনি। শুধু পকেট ভরেছে। এজন্য স্বাধীনতা বিরোধী জামাত রাজাকারদের আর ক্ষমতা দখলের সুযোগ দেওয়া হবে না।

বৃহস্পতিবার(১৭অক্টোবর) সকালে স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত¡রে উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও প.প অফিসার আমিনুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান কালে তিনি এসব কথা বলেন। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা পারভিন শাপলা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হোসেন বিদ্যুৎ ও সাধারন সম্পাদক শহিদুল্লাহ্ প্রমূখ।

হাসপাতাল স‚ত্রে জানা গেছে, বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি ১৯৮৪ সালে নির্মিত হয়ে পরের বছর থেকে ৩১ শয্যা নিয়ে যাত্রা শুরু করেছিল। প্রায় ১৪ কোটি ৭১ লাখ টাকা ব্যয়ে প্রকল্পটি বাস্তবায়ন করেছে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আওতায় স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নতীকরণ করা হয়েছে।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …