বৃহস্পতিবার , ডিসেম্বর ৮ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / চালককে ছুরিকাঘাত করে অটোভ্যান ছিনতাই গুরুদাসপুরে তিন ছিনতাইকারী গ্রেফতার

চালককে ছুরিকাঘাত করে অটোভ্যান ছিনতাই গুরুদাসপুরে তিন ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক , গুরুদাসপুর
বনপাড়া-হাটিকুমরুল মহাসড়ক থেকে মঙ্গলবার রাত ৭টার দিকে ছিনতাই হওয়া অটোভ্যানসহ ছিনতাইকারীদেরকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করেছে গুরুদাসপুর থানা পুলিশ। খালি অটোভ্যান নিয়ে বাড়ি ফেরার পথে মানিকপুর কলাবাগান এলাকায় ছিনতাইকারীরা রুহুল আমিনকে(৪৪) ছুরিকাঘাত করে তার অটোভ্যানটি ছিনিয়ে নেয়। আহত রুহুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি উপজেলার মশিন্দা বাহাদুরপুর গ্রামের কৃষক আরশেদ আলীর ছেলে।

গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হলেন উপজেলার মশিন্দা ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের শামীম আহমেদের ছেলে হাসিবুল্লাহ হাসান (১৮), আয়নাল প্রামাণিকের ছেলে নয়ন (১৮) ও উদবাড়িয়া গ্রামের সাজেদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (১৮)। তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত এপাচি আরটিআর মোটরসাইকেলটিও (নাটোর-হ ১১-২৮৮৩) আটক করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলাম বলেন, ছিনতাইয়ের চারঘন্টার মধ্যে সোর্সের মাধ্যমে ছিনতাইকারীদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যানুসারে মশিন্দা মাঝপাড়া গ্রামের জনৈক জহুরুল হকের বাড়ির কাছ থেকে অটোভ্যানটি উদ্ধার করা হয়। ঘটনাস্থল উপজেলার অদূরবর্তী মানকিপুর হওয়ায় বড়াইগ্রাম থানায় ওই তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বুধবার তাদের নাটোর কারাগারে প্রেরণ করা হয়েছে বলে বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস নিশ্চিত করেন।

আরও দেখুন

নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: বিএনপি নেতা কর্মিদের হত্যা ও গ্রেফতারের প্রতিবাদে এবং গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবীতে নাটোরে …