বুধবার , অক্টোবর ৫ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / চার দিনেও সন্ধান মেলেনি অজ্ঞাত শিশুর পরিবারের

চার দিনেও সন্ধান মেলেনি অজ্ঞাত শিশুর পরিবারের


নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে ট্রেন থেকে পরে গুরুত্বর আহত শিশুর পরিবারের চার দিনেও কোন সন্ধান মেলেনি। বুধবার বিকেলে রাণীনগর রেল ষ্ট্রেশনে ট্রেন থেকে পরে আহত হয় ৮/১০বছর বয়সি ওই শিশু। বর্তমানে রাণীনগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রাণীনগর রেল ষ্টেশন মাস্টার আব্দুল খালেক খাঁন বলেন, এদিন ঢাকা থেকে ছেরে আসা রংপুরগামী একটি ট্রেন ষ্টেশন অতিক্রম করার পর শিশুকে লাইনের পাশে পরে থাকতে দেখা যায়। তিনি ধারনা করছেন সম্ভবত ট্রেনের দরজায় ছিল। সেখান থেকে হয়তো পরে যেতে পারে। পরে স্থানীয় লোকজন শিশুকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন হাসপাতালে গিয়ে শিশুর খোঁজ-খবর নেন এবং পরিবারের সন্ধান না পাওয়া পর্যন্ত হাসপাতালেই রেখে চিকিৎসা প্রদানের নির্দেশ প্রদান করেন। হাসপাতাল কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল ইসলাম বলেন,গত চার দিনের চিকিৎসায় শিশুটি এখন অনেকটায় সুস্থ্য। বর্তমানে সে নিজের নাম রুবেল হোসেন বলছে এবং কমলাপুর ষ্টেশনে ট্রেনে ওঠেছিল, এর বেশি কিছু বলতে পারছেনা। 

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন বলেন, শিশুর চিকিৎসার ব্যপারে খোঁজ নেয়া হচ্ছে এবং ঠিকানা জানার চেষ্টা চলছে।

আরও দেখুন

বিজয়া দশমী আজ, দেবীদুর্গা ফিরবেন কৈলাশে!!

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া: শুভ বিজয়া দশমী আজ (বুধবার)। প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হবে সনাতন ধর্মাবলম্বীদের …