বৃহস্পতিবার , আগস্ট ১৮ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / চামারী ইউনিয়ন আ.লীগের সভাপতি প্রার্থী মমিন মন্ডল

চামারী ইউনিয়ন আ.লীগের সভাপতি প্রার্থী মমিন মন্ডল

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
আসন্ন দলীয় কাউন্সিলে সিংড়া উপজেলার চামারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হতে চান গোল-ই-আফরোজ সরকারি কলেজ এর সাবেক জিএস মমিন মন্ডল।

মঙ্গলবার দুপুরে সিংড়া উপজেলা আ.লীগের কার্যালয় হতে উপজেলা আ.লীগের সভাপতি এড. শেখ ওহিদুর রহমানের কাছ থেকে সভাপতি পদে দলীয় ফরম উত্তোলন করেন জিএস মমিন মন্ডল।

চামারী ইউনিয়নের বিলদহর গ্রামের একটি সম্ভ্রান্ত আওয়ামী পরিবারের মৃত লোকমান মন্ডলের পুত্র জিএস মমিন মন্ডল। আওয়ামী লীগের জন্মসূত্রে থেকেই মমিন মন্ডল এর পুরো পরিবার বংশানুক্রমে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।
দলের দুঃসময়েও তারা দৃঢ়ভাবে আ.লীগের পাশে থেকেছেন।ইউনিয়ন আ.লীগের নেতা কর্মিদের আপদ-বিপদে সব সময় পাশে থেকে সব ধরনের সহযোগিতা করে আসছে।

মমিন মন্ডল বলেন,ছাত্র রাজনীতি থেকে যাত্রা শুরু আমার। ১৯৯৭ সালে গোল-ই আফরোজ কলেজ এর সহ-সভাপতি নির্বাচিত হই, ১৯৯৯ সালে সিংড়া গোল-ই আফরোজ সরকারী কলেজে ভিপি হন বর্তমান সরকারের সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আমি জিএস নির্বাচিত হই, (পলক-মমিন পরিষদ), ২০০১ সালে সিংড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক, বর্তমানে চামারী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক।
মমিন মন্ডল আরো বলেন, ২০০৩ সালের ১০ই জুলাই জামাত-বিএনপির ক্যাডাররা আমার হাত-পা ভেঙ্গে নদীতে ছুড়ে দিয়েছিলো। আল্লাহ রহমতে এখনো বেঁচে আছি, শুধু দল করতে গিয়ে বিএনপির আমলে ৯টি মামলা হয়েছিলো আমার নামে। রাজনীতির মাঠে সক্রিয় থেকে বিভিন্ন সময় আন্দোলন, সংগ্রামে অবদান রয়েছে তাঁর।

চামারী ইউনিয়ন আওয়ামী লীগের সর্বন্তরের আওয়ামী লীগ ও যুবলীগ-ছাত্রলীগ সহ সকল সংগঠনের সাথে আমার নিবিড় সম্পর্ক রয়েছে। আমি সভাপতি নির্বাচিত হলে সকল নেতাকর্মিদের সাথে নিয়ে চামারী ইউনিয়ন আওয়ামী লীগকে আরো শক্তিশালী করে গড়ে তুলবো।

আরও দেখুন

নাটোরে পলিসি ফোরামের উদ্যোগে গণশুনানি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:নাটোরে সরকারী সেবা সংক্রান্ত এক বিশেষ গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসক সম্মেলন …