নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে ৯ কোটি ৩০ লাখ টাকার মূল্যের মাদকদ্রব্য ধ্বংস

চাঁপাইনবাবগঞ্জে ৯ কোটি ৩০ লাখ টাকার মূল্যের মাদকদ্রব্য ধ্বংস

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন সময় আটককৃত বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। আজ রোববার দুপুরে শহরের বারঘরিয়া দৃষ্টিনন্দন পার্কে ৫৩ ও ৫৯ বিজিবি’র আটককৃত ৯ কোটি ৩০ লাখ ২৮ হাজার ১১০ টাকা মূল্যের বিভিন্ন মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে ছিলো, ফেন্সিডিল ২৭,২৮১ বোতল, ৪০০ বোতল বিদেশী মদ, দেশীয় মদ ২২৯ বোতল, নেশা জাতীয় ইনজেকশন ২৫৩টি, হেরোইন ৭ কেজি ৯৪৩ গ্রাম, গাঁজা ৬০ কেজি ২৬০ গ্রাম, ইয়াবা ট্যাবলেট ২,১৭,১৯৮ পিসসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

এ সময় মাদক দ্রব্য ধ্বংস অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, বিজিবি’র রাজশাহী সেক্টের কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ।

প্রধান অথিতি কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ বলেন, বাংলাদেশ একটি মাদকের যুদ্ধে আক্রান্ত হয়েছে গিয়েছে। মাদক কেড়ে নিচ্ছে মানুষত্ব, দিন দিন আমরা গরীব হয়েছে পড়ছি, আমরা নিজেরাই নিজেকে হত্যা করছি এবং ধ্বংস করে বাইরের দেশে অর্থ মাদকের বিনিময়ে প্রচার করা হচ্ছে। সচেতন নাগরিক বা সৈনিক হিসেবে আমি আমার শত্রুকে শত্রু হিসেবে চিহ্নিত করে শত্রæদের সাথে যুদ্ধে ঘোষণা করা হয়। মাদক সেবনকারী, মাদক ব্যবসায়ী, মাদক চোরাকারবারীদের বিরোধী বিজিবির পক্ষে থেকে যুদ্ধো ঘোষনা করার প্রতিশ্রুতি দেন।

উপস্থিত ছিলেন, ৫৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মাহবুবুর রহমান খান, ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান, ৫৯ বিজিবির উপ-অধিনায়ক মেজর মির্জা মাঝহারুল ইসলাম, সিনিয়ন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল মারেক, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্রী চন্দন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আনিছুর রহমান খানসহ বিভিন্ন শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। পরে অনুষ্ঠিত হয় মাদক বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান।

আরও দেখুন

দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাজাঁ বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:বগুড়ার দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাঁজা বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক। ২৪ মে …