নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
সোনামসজিদ স্থলবন্দরের রাজস্ব হরিলুটের সংবাদ প্রচার করায়, যমুনা টেলিভিশনের ষ্টাফ রিপোর্টার মনোয়ার হোসেন জুয়েলের বিরুদ্ধে মানহানির মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলার সাংবাদিক সমাজ। আজ রবিবার বেলা দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক সমাজের ব্যান্যারে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে জেলা ও উপজেলার সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মীরাও অংশ নেয়। ঘন্টাব্যাপী চলা এই মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাবের সভাপতি জাফরুল আলম।

এ সময় সাংবাদিক জুয়েলের বিরুদ্ধে করা মানহানি মামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন জেলা ও উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।

মানববন্ধনে একাত্মতা ঘোষনা করে বক্তব্য রাখেন সুশাসনের জন্য নাগরিক-সূজনসহ বিভিন্ন সামাজিক ও জাসদসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ১৫ আগষ্ট সোনামসজিদ স্থলবন্দরে রাজস্ব হরিলুটের অভিযোগে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল ও তার ভাইয়ের বিরুদ্ধে যমুনা টেলিভিশনে একটি প্রতিবেদন প্রচার করা হয়। প্রেক্ষিতে সাংসদ শিমুলের ভগ্নিপতি এ্যাডভোকেট মোঃ আনোয়ার সাদাত অতনু বিশ্বাস বাদী হয়ে একটি মানহানির মামলা দায়ের করেন।

আরও দেখুন

প্রভাবশালীরা সরকারী হাটের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ, হাট বসছে মহাসড়কের দুই পার্শ্বে, যেকোন মুহুর্তে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা

নিজস্ব প্রতিবেদক: দিনাজপুরের হিলি হাকিমপুরে সাদুড়িয়া বাজারে সরকারি হাটের জায়গা দখল করে অবৈধ ভাবে পাকা …