নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে সরকারী ১০ টাকা কেজির ৫৬০ বস্তা চাল উদ্ধার, চেয়ারম্যান ও ডিলার আটক

চাঁপাইনবাবগঞ্জে সরকারী ১০ টাকা কেজির ৫৬০ বস্তা চাল উদ্ধার, চেয়ারম্যান ও ডিলার আটক

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৫৬০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বালিয়াডাঙ্গা ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম ও ওই ইউনিয়নের আ.লীগের সাধারণ সম্পাদক চালের ডিলার আব্দুল আল মামুন জর্জকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন জানান, সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের চাল অসৎ উদ্দেশ্যে চেয়ারম্যান তরিকুলের বাড়িতে রাখা আছে এই সংবাদের ভিত্তিতে অতিরিক্ত জেলা প্রশাসক একেএম তাজকির-উজ-জামানের নেতৃত্বে পুলিশের একটি দল গতকাল মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার চকঝগড়– এলাকায় চেয়ারম্যান তরিকুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে চালগুলো জব্দ করা হয়।

এদিকে সদর থানা অফিসার ইনচার্জ জিয়াউর রহমান জানান, সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৫৬০ বস্তা চাল নির্ধারিত গোডাউনে রাখার কথা থাকলেও; অসৎ উদ্দেশ্যে চেয়ারম্যানের বাড়িতে রাখার অপরাধে বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম ও চালের ডিলার আব্দুল্লাহ আল মামুন জর্জকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ওবায়দুল ইসলাম বাদী হয়ে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

আরও দেখুন

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪ দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল …