বৃহস্পতিবার , ডিসেম্বর ১ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে চলছে উপজেলা পরিষদ নির্বাচন

চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে চলছে উপজেলা পরিষদ নির্বাচন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
আজ সোমবার ৫ম ধাপে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ সুষ্ঠ এবং শান্তিপূর্ণভাবে চলছে। সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। সকাল ১০ টার সময় নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে সরেজমিনে গিয়ে দেখা যায়, এ কেন্দ্রে তুলনামূলক ভোটারদের উপস্থিতি কম। তবে প্রিজাইডিং অফিসাররা জানান, বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি আরো বাড়বে। তবে এ রির্পোট লেখা পর্যন্ত কোথাও কোন অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান জানান, সদর উপজেলা পরিষদ নির্বাচনের ১৫৭ টি ভোট কেন্দ্রে সকাল ৯টা থেকে সুষ্ঠ এবং শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়েছে এবং কেন্দ্রগুলোতে সকালে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়লে ভোটরদের উপস্থিতি বাড়বে বলে জানান তিনি।

তিনি আরো জানান, সুষ্ঠুভাবে ভোট গ্রহণের জন্য ৬ পাল্টুন বিজিবি, ৪৭১ জন পুলিশ, প্রায় ২ হাজার আনসার-গ্রাম এবং র‌্যাবের ৬টি দল মোতায়েন রয়েছে। কোথাও কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি।

এবারের নির্বাচনে ৩ লাখ ৮১ হাজার ৯১৪ ভোটার ভোট প্রয়োগ করবে এবং  নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরও দেখুন

আত্রাইয়ে ৬ বছরের শিশু ধর্ষন,থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,রাণীনগরঃ নওগাঁর আত্রাইয়ে ৬বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। …