সোমবার , জানুয়ারি ২৪ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে মাদক কারবারীদের বিরুদ্ধে কথা বলায় হামলার শিকার আ.লীগ নেতা; সাংবাদিক সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জে মাদক কারবারীদের বিরুদ্ধে কথা বলায় হামলার শিকার আ.লীগ নেতা; সাংবাদিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

মাদকের বিরুদ্ধে অবস্থান নেয়ায় চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারফ হোসেনের বাড়িতে হামলা চালিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেন।

আজ বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়িতে এই সাংবাদিক সম্মেলন করেন মোশারফ হোসেন। এসময় উপস্থিত ছিলেন, মোশারফের স্ত্রী জলেনুর বেগম ও অনার্স পড়ুয়া মেয়ে মুশফিকা খাতুন।

সাংবাদিক সম্মেলনে মোশারফ হোসেন জানান, গত ২৯ অক্টোবর ২০২১ ইং তারিখ রাত ১ টার দিকে অন্ধকারে, অতর্কিত ও অন্যায় ভাবে মাদক কারবারী আব্দুল মতিন, মোয়াজ্জেম হোসেন ভুটু মেম্বার ও তাদের বাহিনী আমার বাড়িতে অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে টাকা, স্বর্ণালংকর লুটপাটসহ তার স্ত্রী ও কন্যার প্রতি শ্লীলতাহানী করে এবং তার প্রতি অমানবিক শারীরিক নির্যাতন করেন। পরে তাকে একটি আম বাগানে নিয়ে গিয়ে রড, হাসুয়া দিয়ে আঘাত করে শারীরিক নির্যাতন করে এবং ১০ লাখ টাকা মুক্তিপদের জন্য বাড়িতে জানাতেও বলেন মাদক কারবারীরা। এর সুষ্ঠু তদন্ত করে তাদের আইন আওতায় এসে কঠোর শাস্তি দাবি করেন। 

আরও দেখুন

বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিস দলিল লেখক সমিতির দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিসে সভাপতি ও সাধারণ সম্পাদক পদকে কেন্দ্র করে দলিল …