নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে ব্যাংক ঋণের চাপে হতাশায় এক ব্যবসায়ীর আত্মহত্যা!

চাঁপাইনবাবগঞ্জে ব্যাংক ঋণের চাপে হতাশায় এক ব্যবসায়ীর আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জের ব্যবসায়িক প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত পুরাতন বাজারের রড-সিমেন্ট ব্যবসায়ী এনামুল হক নিজ বন্দুকের গুলিতে আত্মহত্যা করেন। আজ বুধবার বেলা ১১টার দিকে তার ব্যবসায়ীক কার্যালয়ের ২য় তলার নিজ অফিস কক্ষে তিনি আত্মহত্যা করেন। 

দুপুরে রাজশাহী থেকে সিআইডি’র ক্রাইম সিনের সদস্যরা ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহের পর তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো করা হয়।

পুলিশ ও পরিবারের পক্ষ থেকে ধারণা করা হচ্ছে,‘ ব্যাংকের ঋণ খেলাপের হতাশা থেকেই আত্মহত্যা করেন এনামুল হক।’ নিহত এনামুল হক পুরাতন বাজারের মেসার্স সাজ্জাদ আহম্মেদ এন্ড সন্স’র মালিক এবং ওই এলাকার মৃত সাজ্জাদ আলীর ছেলে। 

নিহতের ভাই আনোয়ার সাদাত জানান, ‘একটি ব্যাংকে তার প্রায় ৭ কোটি টাকা ঋণ রয়েছে এবং ঋণ খেলাপীর দায়েরকৃত মামলায় আদালতে আজ তার হাজিরার দিন ছিল। মামলায় তার জামিন নামঞ্জুর হওয়ার আশঙ্কাও ছিলো। এ জন্যই তিনি আত্মহত্যা করেন বলে তিনি জানান।

অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, এনামুল হক নিজের বন্দুকের এক রাউন্ড গুলি ফায়ার করে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে সিআইডি একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে। তিনি আরো বলেন, ‘সুইসাইড নোট থেকে জানা যায় ব্যাংক ঋণের চাপ সহ্য করতে না পেরেই তার এই আত্মহত্যা।’

আরও দেখুন

নিখোঁজের দুই বছর পর এক যুবকের মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের দুই বছর পর মফিজুল ইসলাম নামে এক যুবককে খুনের ঘটনা …