বুধবার , ফেব্রুয়ারি ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে বাচ্চু ডাক্তারের ১১তম মৃত্যুবার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জে বাচ্চু ডাক্তারের ১১তম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জের বর্ষিয়ান আওয়ামী রাজনীতিবিদ, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক, প্রাক্তন গণপরিষদ ও জাতীয় সংসদ সদস্য প্রয়াত আ.আ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তারের ১১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মহাফিল করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬.০১.২০) সকাল সাড়ে ১১ টার দিকে মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্মৃতি পরিষদের আয়োজেন নবাবগঞ্জ টাউন ক্লাব মিলনায়তনে স্মরণ সভার করা হয়।
ওই পরিষদের আহবায়ক লায়ন মোহাম্মদ আলী কামাল সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন আ.আ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তারের কন্যা ও চাঁপাইনবাবগঞ্জ জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সাংসদ মুহা. জিয়াউর রহমান, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রুহুল আমিন, বাচ্চু ডাক্তারের ছেলে আওয়ামীলীগ নেতা মেসবাহুল সাকের জ্যোতি, মুক্তিযোদ্ধা মনিম উদ-দৌলা চৌধুরী, সিনিয়র সাংবাদিক ইমরান ফারুক মাসুম, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলকসহ অন্যান্যরা।

স্মরণ সভা শেষে বিভিন্ন স্কুলে শিক্ষার্থীদের নিয়ে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বিষয়ে কুইজ, চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগীতার আয়োজন করা হয়। পরে বিজীয়দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। এর আগে সকালে কুরআনখানী ও মরহুমের কবর জিয়াতর করা হয়।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি গাঁজাসহ ৮ জনকে আটক করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলা মোড়ের একটি কলাবাগানে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ ৮ …