নীড় পাতা / আবহাওয়া / চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে দুই কৃষক নিহত, আহত ৪ শিক্ষার্থী

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে দুই কৃষক নিহত, আহত ৪ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পৃথক বজ্রপাতে দুই কৃষক নিহত হয়েছে। আহত হয়েছে চার শিক্ষার্থী। আজ বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে নাচোল উপজেলার সূর্যপুর ও ফতেপুর এলাকায় মাঠে কাজ করার সময় এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলো নাচোল উপজেলার নাচোল ইউনিয়নের সূর্যপুর গ্রামের রজব আলীর ছেলে মাইনুল ইসলাম কালু (৩৫) একই উপজেলার ফতেপুর এলাকার কবির আলীর ছেলে আরমান আলী (৩০) নাচোল থানার অফিসার ইনচার্জ চোধুরী জোবায়ের আহমেদ জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে নাচোলের সূর্যপুর ও ফতেপুর মাঠে পৃথক বজ্রপাতে ঘটনাস্থলে একজন কৃষক ও অপরজন ট্রলির ডাইভার নিহত হয়। তিনি আরো বলেন, দুপুর থেকে মুসুলধারে বৃষ্টির সাথে সাথে বজ্রপাত হয়। এসময় তারা মাঠে কাজ করার সময় বজ্রপাতে নিহত হয়েছে।

এদিকে সদর উপজেলার চরমোহনপুর উচ্চ বিদ্যালয়ের চার শিক্ষার্থী বজ্রপাতের আহত হয় এবং তাদের চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে ওই প্রধান শিক্ষক রফিকুল ইসলাম। তিনি বলেন, বজ্রপাতের সময় ক্লাসে বসে থাকা অবস্থায় বিকট বজ্রপাতের শব্দে অসুস্থ হয়ে পড়ে। তারা সবাই দশ শ্রেনীর শিক্ষার্থী।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সাজাপ্রাপ্ত পালাতক আসামী আটক

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ায় ওয়ারেন্টভুক্ত সাজা প্রাপ্ত পালাতক এক আসামীকে আটক করেছে বাগাতিপাড়া মডেল থানা …