নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ও তার সহযোগীকে কারাগারে প্রেরণ

চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ও তার সহযোগীকে কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে সরকারি গাড়িতে মাদক পরিবহনের দায়ে রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নুরজ্জামান ও তার সহযোগী ওহিদুজ্জামান লাজুককের বিরুদ্ধে সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।  মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন।

আজ শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সাইফুর রহমান বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় লাজুককে প্রধান আসামী এবং নুরজ্জামানকে অপর আসামী হিসেবে দেখানো হয়েছে। 

অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, মামলা গ্রহণের পর বিকেল সাড়ে ৪টায় চাঁপাইনবাবগঞ্জ থানা পুলিশ লাজুক ও প্রধান নির্বাহী কর্মকর্তা নুরুজ্জামানকে আদালতে সোপর্দ করেছে।

এদিকে, তাদের আদালতে হাজির করা হলে, চাঁপাইনবাবগঞ্জ সদর আমলি আদালতের বিচারক আবু কাহার তাদের কারাগারে প্রেরণের আদেশ দেন।

উল্লেখ্য, শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত ৯ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের মহানন্দা ব্রীজ টোলঘর এলাকা থেকে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ তাদের আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …