বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা

চাঁপাইনবাবগঞ্জে পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নয়াগোলা এলাকায় এম এম হক আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেনীর মডেল টেস্ট পরীক্ষায় ফেল করায় সাথী নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ মঙ্গলবার রাত ৮ টার দিয়ে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নয়াগোলা ফকলেন মোড় এলাকার সাইফুল ইসলামের মেয়ে সুমাইয়া ইয়ামিন সাথী (১৩)। সাথী এম এম আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেনীর জে এস সি পরীক্ষার্থী ছিলো।

পুলিশ ও সাথীর পরিবারের সদস্যরা বলছেন, প্রতিদিনের মতো সাথী বিকেলে প্রাইভেট পড়ে বাসায় ফিরে আসে। আজ বাসায় ফিরে এসে তার মাকে বলে মডেল টেস্ট পরীক্ষায় তিন বিষয়ে ফেল করেছে। বলেই সে তার পড়ার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। তার মা কিছু না মনে করেই বাসার কাজ-কর্ম করতে থাকে। এক পর্যায়ে সাথীকে ডাকাডাকি শুরু করে ঘরের দরজা খুলবার জন্য কিন্তু সাথী দরজা না খুললে পেছনের জানালা দিয়ে দেখে সে ফ্যানের সাথে উর্না পেচিয়ে আত্মহত্যা করেছে।

পুলিশ আরো বলেন, সাথী অষ্টম শ্রেনীর মডেল টেস্ট পরীক্ষায় ফেল করায় এঘটনা ঘটিয়েছে বলে তার পরিবার প্রাথমিকভাবে ধরনা করছে। সাথী পরিবার কোন দাবি না করায় পুলিশ ময়না তদন্ত না করেই লাশ দাফনের কথা বলেন।
#

আরও দেখুন

লালপুরে ফেনসিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় কবলিত মোটরসাইকেল চালকের দেহ তল্লাশি করে ২২ বোতল ফেনসিডিল …