বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে দ্রুত সময়ের মধ্যে পর্যটন কেন্দ্রের কাজ শুরু

চাঁপাইনবাবগঞ্জে দ্রুত সময়ের মধ্যে পর্যটন কেন্দ্রের কাজ শুরু

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত পর্যটন কেন্দ্রের দ্রুত সময়ের মধ্যে শুরু হবে বলে জানালেন বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপি।

তিনি আরো বলেন, এই পর্যটন কেন্দ্রটি নদীর পাড় স্থাপিত হবে। কিন্তু নদীর কোন প্রকার ক্ষতি হবে না বলেও জানান। নদীর সৌন্দর্য বৃদ্ধির করার জন্যই এ প্রকল্প হাতে নেন সরকার। এখানে পর্যটন কেন্দ্র গড়ে উঠলে এলাকায় উন্নয়নের ছোয়া লাগবে এবং এলাকার মানুষের কর্মসংস্থান হবে। আর বাবুডাং এলাকায় আরো একটি পর্যটন কেন্দ্র করার কথাও বলেন।

আজ শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের অদূরে শেখ হাসিনা সেতু সংলগ্ন স্থানে প্রস্তাবিত পর্যটন কেন্দ্রের জায়গা পরিদর্শনে শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রুহুল আমিন,সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, যুগ্ন সম্পাদক চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মোঃ হারুনুর রশিদ, প্রতিমন্ত্রীর একান্ত সচিব মোঃ আব্দুল জলিল, জেলা প্রশাসক এজেডএম নূরুল হকসহ আওয়ামী লীগ ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এদিকে, ৪২ কোটি টাকা ব্যয়ে ৪৪ একর জায়গার ওপর এই পর্যটন কেন্দ্র গড়ে উঠবে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে কোটা আন্দোলনের বিরুদ্ধে শান্তিপূর্ণ মটর সাইকেল শোডাউন করেছে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ চাঁপাইনবাবগঞ্জে কোটা আন্দোলনের বিরুদ্ধে শান্তিপূর্ণ মটরসাইকেল শোডাউন ও সংক্ষিপ্ত আলোচনাসভা করেছেন জেলা আওয়ামী …