রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে দুই স্বাস্থ্যকর্মীসহ আরো ২০ জনের করোনা সনাক্ত

চাঁপাইনবাবগঞ্জে দুই স্বাস্থ্যকর্মীসহ আরো ২০ জনের করোনা সনাক্ত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনাববগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে দুই স্বাস্থ্যকর্মীসহ আরো ২০ জনের শরীরের করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা সনাক্ত ৭৮ জন। আর জেলায় করোন থেকে সুস্থ হয়েছে ৪২ জন।

আজ বৃহস্পবার সকালে প্রেস বিজ্ঞপ্তিার মাধ্যমে জেলা সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী বিষয়টি নিশ্চত করেন।

তিনি জানান, জেলা থেকে ২০৩ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকার পিসিআর ল্যাবে পাঠালে গতকাল (বুধবার) রাতে ২০ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়। ২০ জনের মধ্যে জেলার গোমস্তাপুর উপজেলায় নমুনা সংগ্রহকারী ১ স্বাস্থ্য কর্মীসহ ৯ জন, শিবগঞ্জে ১ স্বাস্থ্যকর্মীসহ ৩ জন,  ভোলাহাট উপজেলায় ৬ জন, নাচোল ১ এবং সদর উপজেলায় ১ জন সনাক্ত হয়েছে।

তিনি আরো জানান, জেলায় শুরু থেকে এখন পর্যন্ত করোনায় সনাক্তের সংখ্যা দাঁড়াল ৭৮ জন। এই ৭৮ জনের মধ্যে সদর উপজেলায় ২৫ জন, শিবগঞ্জ উপজলোয় ১৪ জন, গোমস্তাপুর উপজেলায় ১৭ জন, নাচোল উপজেলা ১২ জন এবং ভোলাহাট উপজেলায় ১০ জন সনাক্ত হয়।

এদিকে গতকাল বুধবার পর্যন্ত পর্যায়ক্রমে সুস্থ হয়েছে ৪২ জন। এই ৪২ জনের মধ্যে সদরের ২৪, শিবগঞ্জের ২, গোমস্তাপুরে ৫, নাচোলের ৭ এবং ভোলাহাট উপজেলার ৪ জন রয়েছে।

করোনাভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সচেতন থেকে চলাফেরার করার পরামর্শ দেন তিনি।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …