শুক্রবার , অক্টোবর ৭ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ৭

চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ৭

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জে গত ৪৮ ঘন্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে ৭ জন রোগী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ রবিবার জেলা সিভিল সার্জন বিষয়টি নিশ্চিত করেন।

সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চোধুরী বলেন, ডেঙ্গু আক্রান্ত হয়ে ৭ জন সদর হাসপাতালে ভর্তি হয়। এদের মধ্যে গতকাল ভর্তি হয়েছে ৩ জন এবং আজ আরো ৪ জন রোগী ভর্তি হয়। তবে চাঁপাইনবাবগঞ্জ জেলায় কোন ডেঙ্গু আক্রান্ত রোগী সনাক্ত না হলেও ঢাকা ফেরত ৭ জন ভর্তি হয়। তিনি আরো বলেন, কোন ব্যক্তির জ্বর হলে অবহেলা না করে নিকটস্থ হাসপাতাল বা বেসরকারী হাসপাতালে গিয়ে চিকিৎসা বা পরীক্ষা-নিরীক্ষার করতে হবে।

ডেঙ্গু আক্রান্ত রোগিরা হলো চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবিনগর ইউনিয়নের ধোলারীহাট গ্রামের মজিবুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (২০), পৌর এলাকার বালুবাগানের কামরুজ্জামানের ছেলে শাহিন (২৫), একই উপজেলার কালিনগর গ্রামের ইব্রাহিম আলীর ছেলে শাহিন (২৬), পৌর এলাকার উপ রাজারামপুর গ্রামের ইসমাইলের ছেলে রনি (১৯), ইসলামপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে পারভেজ আলী (২০), সুন্দরপুর গ্রামের জবদুল ইসলামের ছেলে বাবু (১৭)।

আরও দেখুন

ঈশ্বরদীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:ঈশ্বরদীর  মুলাডুলী ইউনিয়নের নিকরহাটা গ্রামে  রায়হান মোল্লা (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ …