শনিবার , অক্টোবর ১ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে গুড়া মসলায় নিষিদ্ধ রং ও চাউলের গুড়া মিশিয়ে বিক্রির দায়ে তরিকুল ইসলামকে ৩০ হাজার টাকা জরিমানা

চাঁপাইনবাবগঞ্জে গুড়া মসলায় নিষিদ্ধ রং ও চাউলের গুড়া মিশিয়ে বিক্রির দায়ে তরিকুল ইসলামকে ৩০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে গুড়া মসলায় নিষিদ্ধ দ্রব্য, রং এবং চাউলের গুড়া মিশিয়ে বিক্রির দায়ে তরিকুল ইসলাম নামের এক ব্যক্তিকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে জেলা জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ বুধবার সকালে শিবগঞ্জ উপজেলার নরেন বাজার এলাকার তরিকুল ইসলামের নামের এক ব্যক্তির গুড়া মসলার মিলে অভিযান পরিচালনা করে নিষিদ্ধ ভেজাল গুড়া মসলা জব্দ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের (ভারপ্রাপ্ত) সহকারী পরিচালক উসমান গনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে শিবগঞ্জের নরেন বাজার এলাকায় তরিকুল ইসলাম নামের এক ব্যক্তির মিলে গুড়া মসলায় নিষিদ্ধ দ্রব্য, রং ও চাউলের গুড়া মিশ্রন করে বিক্রি করছে। এই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই গুড়া মসলার মিলে নিষিন্ধ দ্রব্য ও রং মেশানেরা গুড়া মসলা জব্দ করা হয়। এঘটনায় তরিকুল ইসলামকে ভোক্তা অধিকার আইনের ৪২ ধানায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। জব্দকৃত ভেজাল গুড়া মসলাগুলো ধ্বংসা করা হয়। জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা স্যানিটারী ইন্সপেক্টর কোব্বত আলীসহ শিবগঞ্জ থানা পুলিশের একটি দল।

আরও দেখুন

গুরুদাসপুরে আশিক হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরে বহুল আলোচিত আশিক শেখ (২৪) হত্যার প্রধান আসামী গ্রেফতারকৃত আশিক ইকবাল …